বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪০
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

সিলেটে ভারী বর্ষণে চা বাগানের টিলা ধসে শিশুর মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ৭, ২০২৩, ১১:১৯ অপরাহ্ণ
  • ১০৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

সিলেটে ভারী বর্ষণে চা বাগানের টিলা ধসে শিশুর মৃত্যু

সিলেটে ভারী বর্ষণে চা বাগানের টিলা ধসে অর্চনা ছত্রী (১১) নামের একটি শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে।

নিহত অর্চনা সিলেট সদর উপজেলার খাদিমনগর খাদিম চা বাগানের বুলবুল ছত্রীর মেয়ে।

 

খাদিমনগর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের সদস্য আতাউর রহমান বলেন, গত দুই দিনের টানা বৃষ্টিতে মাটি নরম হয়ে টিলার পাদদেশে থাকা বুলবুল ছত্রীর ঘরের ওপর ধসে পড়ে। স্থানীয়রা মাটি খুড়ে চাপা পড়া অবস্থা থেকে বুলবুল ছত্রী, তার স্ত্রী এবং চার বছরের এক শিশুকে উদ্ধার করেন। এ সময় মাটির নিচে নিখোঁজ ছিল শিশু অর্চনা। প্রায় দুই ঘণ্টা পর মাটিচাপা পড়ে মৃত অবস্থায় অর্চনাকে উদ্ধার করা হয়।

সিলেট সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাছরীন আক্তার বলেন, ‘সিলেটে দুই দিন ধরে ভারী বর্ষণের কারণে টিলার পাদদেশে বসবাসকারীদের সতর্ক করে একাধিকবার মাইকিং করা হয়েছে। শনিবার ভোরে টিলার মাটি ধসে অর্চনা নামের শিশুটি মারা যায়।

তিনি বলেন, খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান এবং স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে মৃত শিশুর বাড়িতে যাই। প্রাথমিকভাবে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত শিশুর পরিবারকে ১০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে। আরও ১০ হাজার টাকা সহায়তা দেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell