শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৩৯
শিরোনামঃ
Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম।

সরকার পতনের দাবিতে গত বছরের ডিসেম্বরে বিএনপি আন্দোলনে নামে, এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এবার বিএনপিকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না, ডিসেম্বরের চেয়েও এবার ভয়ঙ্কর পরিস্থিতি হবে বিএনপির।

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১৭, ২০২৩, ২:৩৪ পূর্বাহ্ণ
  • ৬৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

সরকার পতনের দাবিতে গত বছরের ডিসেম্বরে বিএনপি আন্দোলনে নামে, এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এবার বিএনপিকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না, ডিসেম্বরের চেয়েও এবার ভয়ঙ্কর পরিস্থিতি হবে বিএনপির।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আবারও ডিসেম্বরের মতো সরকার পতনের স্বপ্নে বিভোর। তারা ঢাকা অবরোধের স্বপ্ন দেখছে।

তিনি বলেন, বিএনপি ১৮ অক্টোবর (ঢাকায় সমাবেশ) সামনে রেখে সারাদেশ থেকে নেতাকর্মীদের ঢাকায় আনতে শুরু করেছে। ঢাকা শহরে আবার অবরোধ করার স্বপ্ন দেখছে। ঢাকা শহরের গুরুত্বপূর্ণ স্থানে তারা অবরোধ করার ষড়যন্ত্র করছে।

 

সোমবার (১৬ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগের যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

বিএনপির প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, খেলা হবে, ছাড় দেবো না ফখরুল। ডিসেম্বরের চেয়েও কড়া খেলা হবে। আওয়ামী লীগের অ্যাকশন, যুবলীগের অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন।

আওয়ামী লীগের কঠোর অবস্থানের কথা নিশ্চিত করে ওবায়দুল কাদের বলেন, আমরাও প্রস্তুত আছি, অবরোধ করলে বিএনপিও অবরুদ্ধ হয়ে যাবে। যারা লুকিয়ে ও চুরি করে ঢাকায় ঢুকছে তারা পালানোর পথ পাবে না।

আগামী ১৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশ করার ঘোষণা রয়েছে। একই দিন আওয়ামী লীগও ঢাকায় জমায়েত করবে বলে জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি সাহস সঞ্চার করে বিদেশিদের ওপর নির্ভর করে। আর আওয়ামী লীগের সাহস জনগণ। বিএনপির অর্থসহায়তা আগের চেয়ে বেড়েছে। পশ্চিমা বিশ্বের সমর্থন ও সহায়তা নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে। মির্জা ফখরুল আজগুবি খবর ছড়াচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দাবি করেন, বিদেশি সমীক্ষা এসে গেছে। বাংলাদেশের ৭০ শতাংশ মানুষ আওয়ামী লীগকে সমর্থন করে। আমরা কাউকে ভয় পাই না। যতক্ষণ জনগণ সঙ্গে আছে, ততক্ষণ ভয় নেই।

নগর সংবাদের সব Jagonews24 Google News Channelনিউজ পেতে -www.nagarsangbad 24.comগুগুল সার্চ দিন

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে এবং সংগঠনের প্রচার সম্পাদক জয়দেব নন্দীর সঞ্চালনায় যুব সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল প্রমুখ বক্তব্য রাখেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell