শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:২৮
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

ফতুল্লায় ৫ বছরের এক শিশুকে অপহরণের পর হত্যা,যুবককে যাবজ্জীবন কারাদণ্ড

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১২, ২০২৩, ১০:২৯ অপরাহ্ণ
  • ৯০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

ফতুল্লায় ৫ বছরের এক শিশুকে অপহরণের পর হত্যা,যুবককে যাবজ্জীবন কারাদণ্ড

নারায়ণগঞ্জের ফতুল্লায় আহাদ বাবু নামে ৫ বছরের এক শিশুকে অপহরণের পর হত্যার ঘটনায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (১২ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

একই মামলায় অন্য ধারায় ১৪ বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড এবং আরেক ধারায় ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

 

দণ্ডপ্রাপ্ত যুবক হলেন-গাইবান্ধার পলাশবাড়ী ভেলপোপা এলাকার হারুন অর রশিদের ছেলে নাজমুল হুদা লিয়ন (২৮)। তিনি ফতুল্লার ভোলাইল শান্তিনগর এলাকার আবুল হোসেনের ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, একই এলাকার বাসিন্দা ও পাশাপাশি ভাড়া বাসায় থাকার সুবাধে আসামি নাজমুল হুদা লিয়নের সঙ্গে মো. আব্দুল মজিদের পারিবারিক সম্পর্ক গড়ে উঠে। সে সঙ্গে প্রায় সময়ই লিয়ন আব্দুল মজিদের বাসায় বাসায় টিভি দেখতো। প্রতিদিনের ন্যায় ২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর মজিদের বাসায় লিয়ন টিভি দেখতে যায়। সে সঙ্গে মজিদের ছেলে আহাদ বাবুর সঙ্গে বসে একসাথে টিভি দেখতো। এ সময় মজিদের স্ত্রী টিভির ভলিয়ম কমানোর কথা বলে পাশের রুমে নামাজ পড়তে যান। নামাজ পড়ে এসে তাদের কাউকেই রুমে পাননি। সেই বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাদের ছেলে আহাদ বাবুর সন্ধান পাননি।

তিনি আরও বলেন, পরবর্তীতে ২৭ সেপ্টেম্বর রাতে মুন্সিগঞ্জ সদর থানা থেকে ফোনে বলা হয় আহাদ বাবুকে নদীতে ফেলে দেওয়া হয়েছে। আসামি নাজমুল হুদা লিয়নকে আটক করা হয়েছে। এ ঘটনায় নাজমুল হুদা লিয়নকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা করা হয়। আদালত সে মামলার বিচার কার্যক্রম শেষে ৮ জন স্বাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে এ রায় ঘোষণা করেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell