বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪৮
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

আড়াইহাজারে অবরোধ সমর্থনে আগুন দেওয়ার প্রস্তুতিকালে বিএনপির দুই কর্মীকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১৪, ২০২৩, ২:০৫ পূর্বাহ্ণ
  • ১০০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

আড়াইহাজারে অবরোধ সমর্থনে আগুন দেওয়ার প্রস্তুতিকালে বিএনপির দুই কর্মীকে আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবরোধ সমর্থনে আগুন দেওয়ার প্রস্তুতিকালে বিএনপির দুই কর্মীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি টায়ার ও চার বোতল পেট্রল জব্দ করা হয়।

সোমবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মদনপুর-আড়াইহাজার সড়কের লস্করদী-মারুয়াদী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নারায়ণগঞ্জের আড়াইহাজারের লস্করদী মধ্যপাড়া এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে মো. অপু মিয়া ওরফে আকাশ (১৯) এবং একই এলাকার মৃত চান মিয়ার ছেলে মো. ফয়সাল আহম্মেদ মেহেদী (২৪)

স্থানীয়রা জানান, আজ সকালে লস্করদী-মারুয়াদী এলাকায় অবরোধের পক্ষে বিএনপি কেন্দ্রীয় সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমনের অনুসারী ৪-৫ জন কর্মী আগুন দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় আড়াইহাজার থানা পুলিশের টহল দল এসআই মো. রফিকের নেতৃত্বে তাদের দুজনকে আটক করা হয়। তাদের সঙ্গে থাকা বাকিরা পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ বলেন, আগুন দেওয়ার সময় বিএনপির দুই কর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell