রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৫
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

নারায়ণগঞ্জে ভুয়া চিকিৎসক জহুরুলকে গ্রেফতার করেছে র‍্যাব।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৬, ২০২১, ৯:১০ অপরাহ্ণ
  • ৩৩৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।নারায়ণগঞ্জের রূপগঞ্জে মো. জহুরুল ইসলাম (৩২) নামের এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের র‍্যাব-১১ এর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে দুপুরে উপজেলার রূপসী এলাকার স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক
সেন্টারে রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় তাকে গ্রেফতার করা হয়।

মো. জহুরুল ইসলাম বগুড়ার শেরপুর উপজেলার বনবীর বালা এলাকার শাজাহান আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘদিন ধরে মো. জহুরুল ইসলাম নিজেকে চর্ম-যৌন, মেডিসিন, মা ও শিশু রোগ বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন। তার ব্যবহৃত সিলে নিজেকে ডা. মো. জহুরুল ইসলাম, ডি.এম.এফ (ঢাকা), বি.এইচ.এস (স্বাস্থ্য) ও উপসহকারী (কো.) মেডিকেল অফিসার উল্লেখ করতেন।

অভিযানে তার কাছে নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে সনদ ও বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে তিনি কিছুই দেখাতে পারেননি। এসময় তার কাছ থেকে রোগী দেখার একটি স্টেথোস্কোপ, একটি স্পেরোমিটার ও তিনটি ভুয়া সিল জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মামলা দিয়ে আসামিকে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell