শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৩১
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

বিএনপি নির্বাচনে এলে খেলাটা আরও ভালো হতো- স্বাস্থ্যমন্ত্রী

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২৭, ২০২৩, ১০:২৪ অপরাহ্ণ
  • ৭৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

বিএনপি নির্বাচনে এলে খেলাটা আরও ভালো হতো- স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী  জাহিদ মালেক বলেছেন, বিএনপি নির্বাচনে এলে খেলাটা আরও ভালো হতো। ভোটের মাঠে সবাই নিজ নিজ নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের শহীদ রফিক সড়কে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর সময় এসব কথা বলেন তিনি।বিএনপি নির্বাচনে এলে যে কাজটি আমরা করতাম, এখনও সেই কাজটিই করছি।
মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে এলে খেলাটা আরও ভালো হতো। বিভিন্ন দলের অনেকেই নির্বাচনে অংশ নিয়েছেন। আমি মনে করি, নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও ভালো হবে। ভোটের দিন ভোটারদের উপস্থিতিও ভালো হবে। কাজেই মানুষের ভোটের অধিকার ঠেকিয়ে রাখা যাবে না। মানুষের ভোটের অধিকার হরণ করা যাবে না।

জাহিদ মালেক বলেন, আমরা তো আহ্বান করছি, পাঁচ বছর পর ভোট হবে। এটা আমাদের সাংবিধানিক নিয়ম এবং জনগণও এটা চায়। নির্বাচন কারা এলো, আর কোন দল এলো না, সেটা তাদের ব্যাপার। গণতন্ত্র সুসংগঠিত করতে হলে সব দলকেই নির্বাচনে অংশ নিতে হবে। কেউ (বিএনপি) যদি নির্বাচনে না আসে, সেই জায়গা অন্য কেউ পূরণ করে ফেলে, জায়গা কখনও খালি থাকে না।

আমাদের বিরোধীরা নির্বাচনে আসছেন না। তারা জ্বালাও পোড়াও নিয়ে ব্যস্ত। দেশি-বিদেশি ষড়যন্ত্র থাকলেও তা মোকাবিলা করে জনগণ নৌকায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে বিজয়ী করবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন এবং সরকার গঠন করবেন, যোগ করেন মন্ত্রী।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফোটো, পৌর মেয়র মো. রমজান আলী, যুগ্ম সম্পাদক সুলতানুল আজমসহ আওয়ামী লীগ ও এর অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell