বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩০
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

ফ্রি ফেয়ার নির্বাচন হবে। নির্বাচন সময়মতই হবে-শামীম ওসমান

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২৭, ২০২৩, ১০:৩২ অপরাহ্ণ
  • ৯২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ফ্রি ফেয়ার নির্বাচন হবে। নির্বাচন সময়মতই হবে-শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী এ কেএম শামীম ওসমান বলেছেন, ফ্রি ফেয়ার নির্বাচন হবে। নির্বাচন সময়মতই হবে

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার মাসদাইর এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

আদালতে যখন মামলা হবে তখন বলবে কী প্রমাণ আছে। তখন এই ভিডিও দেখানো হবে। যখন এই ককটেল ও আগুনের ভিডিও দেখানো হবে তখন এর চেয়ে বড় সাজা যাবজ্জীবন ও সর্বনিম্ন সাত বছরের কারাদণ্ড। তখন কে কাদঁবে, ওর পরিবারের সদস্যরাই কাঁদবে। আমার এই এলাকার বেশ কিছু ছেলে ফেঁসে গেছে। এখনও সময় আছে থামানোর। ওদের আবারও ব্যবহার করার চেষ্টা হচ্ছে।

তিনি বলেন, ফ্রি ফেয়ার নির্বাচন হবে। নির্বাচন সময়মতই হবে। আমি হয়তো আগামীতে আর নির্বাচন করবো না। এর আগে একবার পতিতাপল্লি উঠিয়েছি। এবার সব ভালো মানুষগুলোকে নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ইভটিজিং বন্ধ করবো। এগুলো করতে পারলে আমি আর নির্বাচন করবো না।

তিনি আরও বলেন, আমি এমন নারায়ণগঞ্জ করতে চাই যেখানে গভীর রাতে মেয়েদের একা হাঁটতে ভয় করবে না। নির্বাচনের পর স্পেশাল স্কোয়াড আনবো। মাদক ব্যবসায়ী যেই হোক, আমি ওদের ছাড়বো না। রাজনীতিতে মানুষের সেবা করতে এসেছি। আমি মারা গেলে যেন মানুষের চোখে একটু পানি আসে এতটুকুই আমার চাওয়া।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell