রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৬
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

নাসিরের ব্যাট হাসছেই, ৩ রানের আক্ষেপ আরিফুলের

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ৩০, ২০২১, ১:৩৪ অপরাহ্ণ
  • ৩৮৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

এবারের জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) রান করার পণ করেই মাঠে নেমেছেন নাসির হোসেন। সদ্য ‘বিতর্কিত এক বিয়ে’ করে আলোচনায় আসা এই অলরাউন্ডার সেই পণ রক্ষায় রান করেই যাচ্ছেন।

আগের ম্যাচে ঢাকা বিভাগের বিপক্ষে ১১৫ রানের ঝকঝকে এক ইনিংস খেলেছিলেন দলের বিপদের মুহূর্তে দাঁড়িয়ে। এবার পেলেন হাফসেঞ্চুরি, সেটাও দলের দরকারের সময়। নাসিরের উইলো থেকে এবার এসেছে ৬৬ রানের ইনিংস।

তবে তার সতীর্থ আরিফুল হক পুড়েছেন সেঞ্চুরি মিসের আক্ষেপে। মাত্র ৩ রানের জন্য তিন অংকের ম্যাজিক ফিগার ছুঁতে পারেননি এই অলরাউন্ডার। খুলনা বিভাগের ২২১ রানের জবাবে রংপুর প্রথম ইনিংসে অলআউট হয়েছে ৩৬৪ রানে।

৩ উইকেটে ১০৩ রান নিয়ে দিন শুরু করে রংপুর। তানভীর হায়দার ২৯ আর নাসির অপরাজিত ছিলেন ১৯ রানে। তানভীর আর বেশিদূর এগোতে পারেননি। ব্যক্তিগত ৩১ রানে তিনি সাজঘরে ফিরলে ১০৬ রানে ৪ উইকেট হারায় রংপুর।

সেখান থেকে নাসির আর আরিফুলের প্রতিরোধ। ১১৬ বলে ৯ বাউন্ডারিতে ৬৬ রান করে রবিউল ইসলাম রবির বলে আউট হন নাসির। কিন্তু আরিফুল এগিয়ে যাচ্ছিলেন সেঞ্চুরির দিকে।

দারুণ খেলে দলকে এগিয়ে নিতে থাকা এই অলরাউন্ডার নার্ভাস নাইন্টিজে এসে মাসুম খানের বলে হয়েছেন এলবিডব্লিউ। ১৬৪ বলে ১১ বাউন্ডারিতে আরিফুল তখন ৯৭ রানে।

ডানহাতি পেসার মাসুম খান ৭৮ রানে নিয়েছেন ৪টি উইকেট। ২টি করে উইকেট নেন আবদুল হালিম আর রবিউল ইসলাম রবি।

প্রথম ইনিসে বড় ব্যবধানে পিছিয়ে পড়া খুলনা দ্বিতীয়বার ব্যাটিংয়ে নেমেও খেয়েছে ধাক্কা। মুকিদুল ইসলাম মুগ্ধর বলে গোল্ডেন ডাকে ফিরেছেন রবিউল ইসলাম রবি। ১ উইকেটে ৪ রান নিয়ে তৃতীয় দিন শুরু করবে খুলনা। এখনও তারা পিছিয়ে ১৩৯ রানে।

সংক্ষিপ্ত স্কোর
খুলনা বিভাগ প্রথম ইনিংস : ২২১/১০ (তুষার ইমরান ১১৬, নুরুল হাসান ৩১; মুকিদুল ইসলাম মুগ্ধ ৬/৬৪, আরিফুল হক ২/৫৪)
রংপুর প্রথম ইনিংস : ৩৬৪/১০ (আরিফুল হক ৯৭, নাসির হোসেন ৬৬, ধীমান ঘোষ ৪৩; মাসুম খান ৪/৭৮)
খুলনা দ্বিতীয় ইনিংস : ৪/১ (রবিউল ইসলাম রবি ০, অমিত মজুমদার ০*, ইমরুল কায়েস ৪*)

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell