বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০০
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

তৃণমূল মহিলা কংগ্রেসের ডাকে, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে, বিক্ষোভ মিছিল, চলো পাল্টাই।

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ৩১, ২০২৪, ১:৫৬ পূর্বাহ্ণ
  • ৯২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

তৃণমূল মহিলা কংগ্রেসের ডাকে, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে, বিক্ষোভ মিছিল, চলো পাল্টাই

“”শম্পা দাস,সম্পাদক,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো”

আজ ৩০ শে জানুয়ারী মঙ্গলবার, অভিষেক ব্যানার্জীর নির্দেশে, মহিলা তৃণমূল কংগ্রেসের ডাকে ,মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে এক বিক্ষোভ মিছিল করলেন, সুবোধ মল্লিক স্কোয়ার থেকে গান্ধী মূর্তির পাদদেশ পর্যন্ত , চলো পাল্টাই… কয়েকশো তৃনমূল মহিলা সদস্য এই মিছিলে পা মেলান, মিছিলে উপস্থিত ছিলেন মাননীয়া মন্ত্রী শশী পাঁজা মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং বিধাননগর পৌরসভার পৌরমাতা কৃষ্ণা চক্রবর্তী , মহিলা তৃণমূল কংগ্রেসের প্রিয়দর্শনী হাকিম, স্মীতা বক্সী সহ অন্যান্য মহিলা কাউন্সিলর গণ। মিছিল সুবোধ মল্লিক স্কোয়ার থেকে গান্ধী মূর্তির পাদদেশে আসার পর গান্ধী মূর্তিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানালেন এবং মশাল জান দিয়ে গান্ধী মূর্তি সামনে বিক্ষোভ দেখালেন শুধু তাই নয় মশাল জেলে গান্ধী মূর্তির চতুর্দিকে তিনবার ঘুরে তারা মোদি সরকার কে তিরস্কার করলেন,

No description available.

এবং একটি গানের সাথে , কেন্দ্রীয় সরকার কে ভৎসনা করলেন ,এখানে তার কোন ঠাঁই নাই, যে মহিলাদের সম্মান দিতে পারেনা, যিনি একজন মহিলা মন্ত্রীকে অপমানিত করেন, এই পশ্চিমবাংলা থেকে দূর হঠাও।

No description available.

আমরা মহিলা হয়ে মহিলার অপমান মেনে নেব না তাই আজকের এই ধিক্কার মিছিল করেছি, শুধু তাই নয় তারা বেশ কয়েকটি প্লাকারের মধ্যে বিভিন্ন স্লোগান তুলে ধরেন, তারা কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে বলেন , নারী-বিদ্বেষী সরকার আর নাই দরকার, বিজেপি নেতৃত্বের কু কথা মানছি না মানবো না।

No description available.

অশালীন কথার ফুলঝুড়ি, বিজেপি বলছে ভুরিভুরি । রাখির উপহার ,না উপহাস। ঐক্যবদ্ধ আওয়াজ তুলে জবাব দেবো অসম্মানের। এইভাবে মিছিলে আগত মহিলারা ভৎসনা করলেন কেন্দ্রীয় সরকারকে এবং বুঝিয়ে দিলেন, যদি মেয়েদের এই ভাবে অসম্মান করেন ,আমরা ঠিক তার বিপরীত জবাব দেব । মোদী সরকারের বাংলায় একবিন্দু ঠাই হবে না, অমিত শাহ দুর হটো।

“”শম্পা দাস,সম্পাদক,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো”

Open photo

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell