রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:১৪
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করার জন্য কবিরাজের দেয়া ‘রুটিপড়া’ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের আহত-সংঘর্ষে-১২।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৯, ২০২১, ১:৪১ পূর্বাহ্ণ
  • ৩৩১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করার জন্য কবিরাজের দেয়া ‘রুটিপড়া’ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের আহত-সংঘর্ষে-১২।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কবিরাজের দেয়া ‘রুটিপড়া’ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় এক প্রবাসীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃদ্ধ ও নারীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

রোববার (৮ আগস্ট) বিকেলে উপজেলার ভোলাব ইউনিয়নের গুতুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে কয়েকজন হলেন- ফারুক, নাঈম, মানসুরা, আলী হোসেন ও ছেলে জজ মিয়া ও আয়েশা আক্তার। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গুতুলিয়া এলাকার আলাউদ্দিনের ছেলে আব্দুর রহিমের একটি মোবাইল ফোন চুরি হয়। মোবাইল ফোন উদ্ধার করার জন্য আব্দুর রহিম বন্দর উপজেলার মদনপুর ইস্পাহানি এলাকার এক কবিরাজের কাছ থেকে রুটিপড়া নিয়ে আসেন। পরে তা আলী হোসেনের ছেলে জজ মিয়াসহ তাদের পরিবারের সদস্যদের জোর করে খাওয়াতে শুরু করেন। এক পর্যায়ে জজ মিয়ার পরিবারের সদস্য প্রবাসী ফারুক মিয়াকে একটি রুটির পরিবর্তে পাঁচটি রুটি খেতে দেন। রুটি খেতে অস্বীকৃতি জানালে প্রতিপক্ষ আব্দুর রহিমসহ তার লোকজন ফারুককে এলোপাতাড়ি পেটাতে থাকেন।

এসময় প্রবাসী ফারুককে বাঁচাতে পরিবারের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের ২৫-৩০ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জজ মিয়া ও প্রবাসী ফারুকের বসতবাড়িসহ পরিবারের সদস্যদের ওপর হামলা চালান। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয় এবং ভাঙচুর চালান।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। তারপরও ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell