বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩১
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

ফতুল্লায় ভোরে স্বামীকে ঘুমে রেখে ছাদ থেকে লাফিয়ে পড়লেন গৃহবধূ

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১০, ২০২৪, ৮:১৭ অপরাহ্ণ
  • ৭১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

 

ফতুল্লায় ভোরে স্বামীকে ঘুমে রেখে ছাদ থেকে লাফিয়ে পড়লেন গৃহবধূ

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিপা আক্তার নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ মার্চ) ভোরে ফতুল্লার মুসলিমনগর মরা খালপাড় এলাকা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

নিহত নিপা আক্তার (৩০) মানিকগঞ্জ জেলার সিঙ্গাইরের সাজেদ খানের মেয়ে। ৬ মাস আগে পাবনা জেলার ভেড়া থানার পূর্ব শ্রীকণ্ঠদিয়া গ্রামের কালু শেখের ছেলে আজিবুর রহমানের সঙ্গে নিপা আক্তারের বিয়ে হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, আজিবুর রহমান গার্মেন্টস কর্মী। তারা স্বামী-স্ত্রী মুসলিমনগর মরাখালপাড় এলাকায় একটি বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

প্রাথমিক তদন্তে জানা গেছে  নিপা আক্তার মানুসিকভাবে অসুস্থ ছিলেন। প্রায় সময় তার স্বামীকে বলতেন সে মারা যাবে। ধারণা করা হচ্ছে রোববার ভোরে স্বামীকে ঘুমে রেখে এক তলা বাড়ির ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে মারা গেছে। তার নাক মুখ দিয়ে রক্ত বের হতে দেখা গেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell