রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:১২
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

ভারতের আগ্রায় স্বামীকে খুন করতে ৫০ হাজার রুপি পুরস্কার ঘোষণা করে স্ত্রীর

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ৩১, ২০২৪, ১১:৩৫ অপরাহ্ণ
  • ৮৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

ভারতের আগ্রায় স্বামীকে খুন করতে ৫০ হাজার রুপি পুরস্কার ঘোষণা করে স্ত্রীর

স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়া। সেই ঝগড়া গড়িয়ে গেল হত্যার হুমকিতে।এমনকি স্বামীকে খুন করতে ৫০ হাজার রুপি পুরস্কার ঘোষণা করে সামাজিক যোগাযোগ প্লাটফর্মে স্ট্যাটাসও দিয়েছেন স্ত্রী।

 

ভারতের আগ্রার বাহ জেলায় ঘটেছে এই ঘটনা। স্বামী নিকটস্থ থানায় অভিযোগ দেওয়ার পর বিষয়টি আলোচনায় এসেছে। খবর এনডিটিভির।

বাহ থানার ওসি শ্যাম সিং জানান, ওই নারীর বিরুদ্ধে তার স্বামীর অভিযোগটি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

লিখিত অভিযোগে হুমকি পাওয়া স্বামী বলেছেন, মধ্যপ্রদেশের বাসিন্দা সেই নারীর সঙ্গে ২০২২ সালের ৯ জুলাই তার বিয়ে হয়। বিয়ের পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো।

এই কলহের জেরে বিয়ের পাঁচ মাসের মাথায়ই সে বছরের ডিসেম্বরে ওই নারী তার স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে যান। তারপর থেকে তিনি সেখানেই আছেন। কিন্তু বাবার বাড়িতে থেকেই খরপোষ চেয়ে ওই নারী নিকটস্থ থানায় স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ দেন।

ওই ব্যক্তির অভিযোগ, এসব নিয়ে সালিশ-দরবারের মধ্যে ২০২৩ সালের ২১ ডিসেম্বর শ্বশুর বাড়ির লোকজন তাকে হত্যার হুমকি দেয়। এমনকি পরে তিনি সামাজিক যোগাযোগ প্লাটফর্ম হোয়াটসঅ্যাপে দেখেন, তাকে হত্যা করতে ৫০ হাজার রুপি পুরস্কার ঘোষণা করেছেন তার স্ত্রী।

লিখিত অভিযোগে তিনি জানান, তার স্ত্রী স্ট্যাটাসে লিখেছেন, ‘যে আমার স্বামীকে খুন করতে পারবে তাকে ৫০ হাজার রুপি পুরস্কার দেওয়া হবে। ’

একটি প্রতিবেদনে বলা হয়েছে, ওই ব্যক্তি অভিযোগ করেছেন, তার স্ত্রী পরকীয়ায় জড়িত। এই পরকীয়া নিয়েই বিয়ের পর থেকে যত কলহ দেখা দিয়েছে।

তিনি বলেন, ‘তার প্রেমিকও আমাকে ফোন করে হত্যার হুমকি দিয়েছে। ’

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell