শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৫৯
শিরোনামঃ
Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ Logo অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০০ গ্রাম সাপের বিষ জব্দ Logo নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান Logo আড়াইহাজারে মাদক কারবারিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড Logo কলকাতা, দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। Logo নারায়ণগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ডিম আড়তে অভিযান-জরিমানা ও সতর্ক করেন টাস্কফোর্স Logo জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত দেশের বেসরকারি কলেজের স্নাতক ও স্নাতকোত্তর স্তরের শিক্ষকরা এমপিওভুক্তির দাবিতে-শিক্ষা ভবনের সামনে রাতে অবস্থান কর্মসূচির ঘোষণা Logo স্বামী-স্ত্রীর একসঙ্গে বিয়ের ১৬ বছর পর এইচএসসি পাশ করলেন

সম্পত্তি লিখে না দেওয়া এবং ভরণপোষণ চাওয়ায় বাবাকে কুপিয়ে জখম,মাকে পিটিয়ে আহত

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ২২, ২০২৪, ৯:৩৯ অপরাহ্ণ
  • ৬৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

সম্পত্তি লিখে না দেওয়া এবং ভরণপোষণ চাওয়ায় বাবাকে কুপিয়ে জখম,মাকে পিটিয়ে আহত

বাবা ফজলুল হক মোল্লাকে (৮৫) দা দিয়ে কুপিয়ে জখম এবং মা সুফিয়া বেগমকে (৭০) পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছেলে তার স্ত্রীর বিরুদ্ধে।

আহত ফজলুল হক মোল্লা চাঁদপুর শহরের ১২ নম্বর ওয়ার্ড বঙ্গবন্ধু সড়কে মোল্লা টাওয়ারের মালিক।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে এ ঘটনায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত জামিল সৈকত বরাবর ছেলে মো. জাহাঙ্গীর মোল্লা (৫৫) ও তার স্ত্রী হোসনে আরা বেগম আঁখির (৩২) বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন বাবা ফজলুল হক মোল্লা।

অভিযোগ থেকে জানা গেছে, ২০ এপ্রিল বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে ফজলুল হক মোল্লার নিজ বাসায় সম্পত্তি লিখে দেওয়ার বিষয়ে দাবি তোলেন ছেলে জাহাঙ্গীর মোল্লা এবং তার স্ত্রী। তারা বৃদ্ধ বাবা-মাকে বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা অব্যাহত রেখেছেন। ওইদিন একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছেলে জাহাঙ্গীর দা দিয়ে তার মাথায় কুপিয়ে জখম করেন এবং মা সুফিয়া বেগমকে তার স্ত্রী আঁখি বেদম মারধর করেন। ঘরে থাকা অন্য সদস্যরা এগিয়ে এলে তাদেরও মারধর করেন। পরে আহত অবস্থায় তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ফজলুল হক মোল্লার মাথায় চারটি সেলাই দেওয়া হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত জামিল সৈকত বলেন, অভিযোগ পেয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য চাঁদপুর সদর মডেল থানার ওসিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, ঘটনাটি খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell