বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২১
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

যাহের আলভীর অভিনীত শতাধিক নাটকে মিলিয়ন ভিউ অতিক্রম

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ২১, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ণ
  • ৬৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

যাহের আলভীর অভিনীত শতাধিক নাটকে মিলিয়ন ভিউ অতিক্রম

শুরুটা চ্যানেল আইয়ের একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে। তবে নাটকে শুরুটা হয় ২০১৩ সালে অভিনেতা ও নির্মাতা শাহেদ শরিফের ‘অসমাপ্ত কাহন’ নাটকের মধ্য দিয়ে।

এরপর থেকে ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন যাহের আলভী।

শুধু তাই নয়, একটু একটু করে এগিয়ে চলছেন এই অভিনেতা। এরই মধ্যে তার অভিনীত অনেক নাটক দর্শকপ্রিয় হয়েছে। ২০২৩ সালেই তার অভিনীত শতাধিক নাটকে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। এবার আরও একটি মাইলফলক ছুঁয়েছেন নতুন প্রজন্মের এই অভিনেতা।

জানা গেল, মিলিয়নের গণ্ডিতেই আটকে থাকেননি তিনি। তার অভিনীত অর্ধ শতাধিক নাটক কোটি ভিউ ছাড়িয়েছে।

এই প্রাপ্তির কৃতিত্ব পুরোটাই দর্শক-ভক্তের বলেই মনে করেন যাহের আলভী। তার ভাষ্য, আমার যা অর্জন তার সবটাই দর্শকদের ভালোবাসার ফল। তারা ভালোবাসেন বলেই এমন প্রাপ্তি ঝুলিতে যোগ হয়, হিসেবের হালখাতায় নতুন অর্জন লেখা হয়।

এই অভিনেতা বলেন, দর্শক নাটকগুলো দেখেন বলেই আমরা কাজ করি। তারা যদি না দেখত আমার অভিনয় তাহলে কিন্তু এত কাজ করতে পারতাম না। দর্শক যতদিন চাইবে ততদিন অভিনয় করে যেতে চাই। আর হ্যাঁ, দর্শকদের কথা দিচ্ছি সামনে তাদের এই ভালোবাসার মান রাখার সর্বোচ্চ চেষ্টাটুকু করব। আরও পরিণত হয়ে, চরিত্রের মান নিয়েও কাজ করব। যাতে তাদের হৃদয়ে করে নেওয়া আসন আরও শক্ত করতে পারি।

কৃতজ্ঞতা জানিয়ে এই অভিনেতা বলেন, দর্শকের বাইরে আমার নির্মাতা-প্রযোজক, কলাকুশলী যাদের এই যাত্রায় পাশে পেয়েছি সবার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। আমি আশা করব, তারা প্রত্যেকে আমার সম্মুখ যাত্রায় পাশে থেকে চলার পথকে সুগম করবে।

এদিকে, গেল ঈদে দেড় ডজন নাটকে দেখা জাহের আলভীকে। আসছে কোরবানি ঈদের বেশ কিছু নাটকে হাজির হবেন এই অভিনেতা। বর্তমানে সেইসব নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell