শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২৯
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

রাজধানীর বাড্ডায় গৃহবধূ ও যুবকের রহস্যজনক মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ২৫, ২০২৪, ৯:৫৫ অপরাহ্ণ
  • ৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

রাজধানীর বাড্ডায় গৃহবধূ ও যুবকের রহস্যজনক মৃত্যু

 

শনির আখড়ার শেখদী এলাকায় ভবন থেকে লাফিয়ে পড়ে শারমিন আক্তার (৩৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে নিহতের পরিবার।

অন্যদিকে বাড্ডা জামতলা এলাকায় আকাশ (২১) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার।

শনিবার (২৫ মে) দুপুর ও সকালের দিকে তাদের স্বজনরা পৃথক স্থান থেকে শারমিন ও আকাশকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

শারমিন তার স্বামী গোলাম হোসেন ও তাদের দুই সন্তানকে নিয়ে শনির আখড়া শেখদী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের স্বামী ও সন্তান সামিউল বলেন, আর্থিক অনটনের কারণে পারিবারিকভাবে ঝগড়া বিবাদ হয়। এসব কারণে আজ দুপুরের দিকে শারমিন তৃতীয় চলার ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে। পরে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এদিকে উত্তর বাড্ডা পানির পাম্প এলাকার একটি বাসায় গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আকাশ।

এমনটাই জানিয়ে আকাশের ফুপু পায়েল জানান, বাড্ডা এলাকায় একটি বাসায় আকাশ ও তার এক বান্ধবী থাকতেন। তারা দুজনেই একটি প্রতিষ্ঠানের চাকরি করতেন বলে জানা গেছে।

পায়েল আরও জানান, সকালে আকাশের আত্মহত্যার সংবাদ পেয়ে বাড্ডা জামতলার তাদের বাসায় গিয়ে আকাশের দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে আকাশ আত্মহত্যা করেছেন এই বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি পায়েলসহ হাসপাতালে উপস্থিত থাকা নিহতের আত্মীয়-স্বজনরা।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া দুটি মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর বিষয়গুলো সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell