মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪৬
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পিরোজপুরে পাঁচজনের মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ৫, ২০২৪, ১০:১৪ অপরাহ্ণ
  • ৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পিরোজপুরে পাঁচজনের মৃত্যু

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পিরোজপুরে পাঁচজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিনজন গাছচাপায় ও দুইজন পানিতে ডুবে মারা গেছেন।

মৃতরা হলেন, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নে মো. জাকির হোসেন (৫৫), তেলিখালী ইউনিয়নে মাজেদা বেগম ও ইন্দুরকানী উপজেলায় চানবরু বেগম (৭৫)। ভান্ডারিয়া উপজেলার পৌরসভা এলাকায় দিহান (৩) নামে এক শিশু ও পিরোজপুর সদর উপজেলার ঝাটকাঠি এলাকার মো. হাসান নামে এক যুবক পানিতে ডুবে মারা গেছে।

মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, রিমালের কারণে প্রশাসনের প্রস্তুত করা ৫৬১টি আশ্রয়কেন্দ্রে ২২ হাজার ২৭৩ জন মানুষ আশ্রয় নেয়। তাদের খাবারসহ নানা সহযোগিতা করছে জেলা প্রশাসন। এরই মধ্যে ৫০ হাজার খাবার প্যাকেট বিতরণ করা হয়েছে।

নদী পাড়ে বেড়িবাঁধের যে ক্ষতি হয়েছে তা মেরামতের জন্য পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের বলা হয়েছে। ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে পিরোজপুরের বিভিন্ন উপজেলার নিম্ন অঞ্চল এখনো পানির নিচে। ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell