রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০১
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

কুমিল্লা বিবিরবাজার ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টে নবনির্মিত ইমিগ্রেশন কমপ্লেক্স ও স্যুভেনির কর্নার এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ৮, ২০২৪, ১:২১ পূর্বাহ্ণ
  • ৫২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

কুমিল্লা বিবিরবাজার ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টে নবনির্মিত ইমিগ্রেশন কমপ্লেক্স ও স্যুভেনির কর্নার এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

– মাহবুব আলমঃ

 

অদ্য ০৬ জুন ২০২৪ খ্রি. কুমিল্লা বিবিরবাজার ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টে নবনির্মিত ইমিগ্রেশন কমপ্লেক্স ও স্যুভেনির কর্নার-এর শুভ উদ্বোধন করেন স্পেশাল ব্রাঞ্চের মাননীয় অতিরিক্ত আইজিপি (গ্রেড-১)জনাব মো: মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

No description available.

বিবিরবাজার ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টে আগত অসুস্থ ও শারীরিক প্রতিবন্ধীদের ভারত সীমান্ত পর্যন্ত পৌঁছে দেওয়ার জন্য একটি নতুন অটো রিক্সা সংযুক্ত করা হয়। এসময় তিনি সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

No description available.

পরে বিবিরবাজার ইমিগ্রেশন চেকপোস্টের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন অতিরিক্ত আইজিপি (গ্রেড-১)মহোদয়। নবনির্মিত নবনির্মিত ইমিগ্রেশন কমপ্লেক্স ও স্যুভেনির কর্নারটি চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের পৃষ্ঠপোষকতায় পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান, বিপিএম(বার) এর সার্বিক পরিকল্পনায় নির্মিত হয়েছে। এসময় চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম মহোদয়সহ বিভিন্ন জেলা থেকে আগত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ কুমিল্লা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell