মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪৮
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

বিয়ে করলেন বিশ্বকাপ মাতানো রিশাদ

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১১, ২০২৪, ১১:০৩ অপরাহ্ণ
  • ৩৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

বিয়ে করলেন বিশ্বকাপ মাতানো রিশাদ

মোঃ মাসুদ রানা, স্টাফ রিপোর্টার প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন বাংলাদেশের লেগস্পিনার রিশাদ হোসেন। মেগা টুর্নামেন্টটি শেষে যখন টাইগার ক্রিকেটাররা নিজেদের মতো সময় কাটাচ্ছেন, তখনই বড় সুসংবাদ দিয়েছেন রিশাদ। ব্যক্তিগত জীবনের দ্বিতীয় ইনিংসে পা দিয়েছেন তিনি, বসেছেন বিয়ের পিঁড়িতে। বিশ্বকাপ শেষে দেশে ফিরেই রিশাদ নিজ শহর নীলফামারীতে ছুটে গিয়েছিলেন। সেখানেই অবস্থান করছিলেন গেল কয়েকদিন ধরে। যেখানে তার বন্ধু-বান্ধব ও সামাজিক কিছু কাজে তাকে অংশগ্রহণ করতে দেখা যায়। এর মাঝেই আজ (বৃৃহস্পতিবার) জানালেন নিজের বিয়ের খবর। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড একাউন্টে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

 

ফেসবুক পোস্টে ‘গট ম্যারিড’ উল্লেখ করে রিশাদ লিখেছেন, বেশ রোমাঞ্চের সঙ্গে আনন্দের সংবাদ জানাচ্ছি যে, আমি যুগলবন্দি জীবন শুরু করেছি। আমাদের ভবিষ্যৎ হোক ভালোবাসা, আনন্দ ও সীমাহীন আশীর্বাদে ভরপুর। জানা গেছে, রিশাদের সদ্য বিবাহিত স্ত্রী সিদরাতুল মুনতাহা। তার বাড়ি নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নে। তবে ব্যক্তিগতভাবে ইসলামী বিধান পালন করায়, এখনই স্ত্রীর ছবি কিংবা কোনো তথ্য সামনে আনেননি রিশাদ। উল্লেখ্য, বাংলাদেশি লেগস্পিনার রিশাদ তার অভিষেক বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সব মহলে বেশ প্রশংসিত। নিঃসন্দেহে বাংলাদেশ যে একজন রিস্ট স্পিনারের জন্য এত অপেক্ষা করেছে, সেটিও কিছুটা হলেও ঘুচেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে সবমিলিয়ে ৭ ম্যাচে ২৫ ওভার বোলিং করেছেন রিশাদ। যেখানে ২১ বছর বয়সী এই স্পিন অলরাউন্ডার ৭.৭৬ ইকোনমি রেটে ১৪ উইকেট শিকার করেছেন। যা কোনো বাংলাদেশি বোলার হিসেবে বিশ্বকাপের এক আসরে সর্বোচ্চ উইকেটের কীর্তি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell