মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:৫৬
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

রাজশাহীতে ভাড়া বাসা থেকে ইসলামী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১৫, ২০২৪, ৯:২৮ অপরাহ্ণ
  • ৩৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

রাজশাহীতে ভাড়া বাসা থেকে ইসলামী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

রাজশাহীতে ভাড়া বাসা থেকে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল ইনচার্জ ইলিয়াস হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৫ জুলাই) বিকেলে মহানগরের নওদাপাড়া শাহু কমিশনারের ১০ তলা ভবনে ওই কর্মকর্তার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, রোববার রাতে ইলিয়াস হোসেন অফিস শেষে খেয়ে বাসায় যান। রাত ১০টা পর্যন্ত অফিসের লোকজনের সঙ্গে তার কথা হয়। তবে সকাল থেকে তাকে পাচ্ছিলেন না সহকর্মীরা। পরে তারা থানায় খবর দিলে পুলিশ তার ভাড়া বাসায় গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। থানায় এ ঘটনায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তবে পুলিশ তার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell