বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৪৬
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

মসজিদের সিঁড়ি থেকে দুটি শটগান, দুটি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলি উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৮, ২০২৪, ৮:৩৮ অপরাহ্ণ
  • ১৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

মসজিদের সিঁড়ি থেকে দুটি শটগান, দুটি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলি উদ্ধার

সিরাজগঞ্জে একটি মসজিদের সিঁড়ি থেকে দুটি শটগান, দুটি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শটগানের মধ্যে একটি অত্যাধুনিক বলে জানিয়েছে পুলিশ।

 

রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির।

তিনি বলেন, রোববার সকালে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা গ্রামের নির্মাণাধীন একটি মসজিদের সিঁড়িতে এসব অস্ত্র দেখে মুসল্লিরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যাগজিন ও গুলিসহ এ দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে নিয়ে আসে। দুটি শটগানের মধ্যে একটি খুবই অত্যাধুনিক।

ওসি আরও বলেন, এ অস্ত্রগুলো পুলিশের লুট হওয়া কিনা সেটাও নিশ্চিত হওয়া যায়নি। যাচাই-বাছাই করে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell