বুধবার ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:২৪
শিরোনামঃ
Logo কলকাতা,,,সিঁদুর খেলা ও বরণের মধ্য দিয়ে, মাকে বিদায় জানালেন দাস পরিবার। Logo জেনে নিন কোন খাবারগুলো অ্যালার্জির সমস্যা দূর করে Logo গেন্ডারিয়া এলাকায় ছুরিকাঘাতে চালক নিহত,অটোরিকশা ছিনতাই Logo বয়স গোপন করে অপ্রাপ্ত বয়স্ক মেয়ের বাল্যবিয়ে,মেয়ের বাবাসহ আটক ২ Logo পায়ের আঙুল দিয়ে লিখে পরীক্ষা দেয় শিক্ষার্থী রাসেল মৃধা Logo বীরগঞ্জে উপজেলা গোলাপগঞ্জ বাজারে ঐতিহ্যবাহি আদিবাসী মিলন মেলা Logo সরকার নির্ধারিত মূল্যের বেশিতে ডিম বিক্রি,আড়তকে ৫০ হাজার টাকা জরিমানা Logo গাজীপুরের টঙ্গীতে বাংলাদেশ টেলিকমিউনিকেশস কোম্পানি লিমিটেড-বিটিসিএলের গোডাউন থেকে চুরির সময় এলাকাবাসী গাড়ি আটকে দেওয়ার পর সেগুলো ভাঙাড়ির দোকনে বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পূর্ব থানার এক এসআই এবং ওসির বিরুদ্ধে। Logo ভারত,মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে, আগামীকাল কার্নিভাল উৎসব, তারই প্রস্তুতি Logo পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা  ওপর হামলার প্রতিবাদে মানবন্ধন করেছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশল সমিতি। 

বাংলাদেশের অধিকাংশ মাদরাসায় অহরহ হচ্ছে নির্যাতন,,বরিশালে কোমরে শিকল বেঁধে মাদরাসাছাত্রকে পিটিয়ে আহত-মাদরাসাশিক্ষক জিহাদুল ইসলামকে গ্রেপ্তার

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২৪, ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ণ
  • ৩৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

বাংলাদেশের অধিকাংশ মাদরাসায় অহরহ হচ্ছে নির্যাতন,,বরিশালে কোমরে শিকল বেঁধে মাদরাসাছাত্রকে পিটিয়ে আহত-মাদরাসাশিক্ষক জিহাদুল ইসলামকে গ্রেপ্তার

বরিশাল প্রতিনিধি।।

কোমরে শিকল বেঁধে তরিকুল ইসলাম (১১) নামে এক মাদরাসাছাত্রকে পিটিয়ে আহত করা হয়েছে।  এ ঘটনায় রোববার (২২ সেপ্টেম্বর) রাতে গৌরনদী মডেল থানায় মামলা দায়েরের পর সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ এজাহারভুক্ত প্রধান আসামি মাদরাসাশিক্ষক জিহাদুল ইসলামকে গ্রেপ্তার করে ।

আহত তরিকুলমাদরাসাশিক্ষক জিহাদুল ইসলামকে গ্রেপ্তারর উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের মৃত আউয়াল হাওলাদারের ছেলে ও গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের লক্ষণকাঠি গ্রামের হাজি আব্দুল হাই-কুলসুম হাফেজিয়া মাদরাসার নাজেরা শাখার ছাত্র।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া জানান, নির্যাতনের বিষয়ে মাদরাসার শিক্ষক জিহাদুল ইসলাম, ইলিয়াস হোসাইন ও পরিচালক দাদন মিয়াকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত প্রধান আসামি জিহাদুল ইসলামকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

নির্যাতনের শিকার ছাত্র তরিকুল ইসলাম জানায়, শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ক্লাসে পড়ানোর সময় অন্য এক ছাত্রের সঙ্গে কথা বলায় তাকে দীর্ঘক্ষণ দাঁড় করিয়ে রাখেন শিক্ষক (ছোট হুজুর) জিহাদুল ইসলাম। এ সময় তার প্রস্রাবের চাপ শুরু হলে টয়লেটে যাওয়ার কথা বলা সত্ত্বেও শিক্ষক জিহাদুল তাকে টয়লেটে যেতে দেয়নি। এক পর্যায়ে তাকে মারধর করা হয়। এরপর কান ধরে ওঠবস করানো হয়েছে। সবশেষ তাকে শিকল দিয়ে বেঁধে মারধর করা হয়।

তরিকুল ইসলাম আরও জানায়, তার পায়ের সঙ্গে কোমরে শিকল পরানো হয়। সারা রাত শিকলবন্দি করে রাখার পর রোববার বেলা ১১টার দিকে সুযোগ পেয়ে সে পালিয়ে বাড়িতে আসে।

ভুক্তভোগী ছাত্র তরিকুল ইসলামের ভাই মাসুম হাওলাদার অভিযোগ করে বলেন, আমার ভাইকে শিকল দিয়ে বেঁধে নির্যাতনের বিষয়টি মাদরাসার পরিচালক দাদন মিয়া ও বড় হুজুর ইলিয়াস হোসাইনকে জানানো সত্ত্বেও তারা কোনো বিচার না করায় অভিযুক্ত শিক্ষকসহ তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

তবে শিশু ছাত্র তরিকুল ইসলামকে মারধরের বিষয়টি অস্বীকার করলেও শিকলবন্দি করে রাখার কথা স্বীকার করেছেন গ্রেপ্তারকৃত শিক্ষক জিহাদুল ইসলাম।

এ বিষয়ে জানতে মাদরাসার পরিচালক দাদন মিয়া ও বড় হুজুর ইলিয়াস হোসাইনের ব্যবহৃত মোবাইল ফোনে কল করে একাধিকবার যোগাযোগ করা হলেও তারা ফোন রিসিভ না করায় কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell