বুধবার ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৪৯
শিরোনামঃ
Logo এইচএসসি পরীক্ষার ফলাফলে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজের মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ জান্নাতুল নাঈম  Logo কলকাতা,,,সিঁদুর খেলা ও বরণের মধ্য দিয়ে, মাকে বিদায় জানালেন দাস পরিবার। Logo জেনে নিন কোন খাবারগুলো অ্যালার্জির সমস্যা দূর করে Logo গেন্ডারিয়া এলাকায় ছুরিকাঘাতে চালক নিহত,অটোরিকশা ছিনতাই Logo বয়স গোপন করে অপ্রাপ্ত বয়স্ক মেয়ের বাল্যবিয়ে,মেয়ের বাবাসহ আটক ২ Logo পায়ের আঙুল দিয়ে লিখে পরীক্ষা দেয় শিক্ষার্থী রাসেল মৃধা Logo বীরগঞ্জে উপজেলা গোলাপগঞ্জ বাজারে ঐতিহ্যবাহি আদিবাসী মিলন মেলা Logo সরকার নির্ধারিত মূল্যের বেশিতে ডিম বিক্রি,আড়তকে ৫০ হাজার টাকা জরিমানা Logo গাজীপুরের টঙ্গীতে বাংলাদেশ টেলিকমিউনিকেশস কোম্পানি লিমিটেড-বিটিসিএলের গোডাউন থেকে চুরির সময় এলাকাবাসী গাড়ি আটকে দেওয়ার পর সেগুলো ভাঙাড়ির দোকনে বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পূর্ব থানার এক এসআই এবং ওসির বিরুদ্ধে। Logo ভারত,মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে, আগামীকাল কার্নিভাল উৎসব, তারই প্রস্তুতি

সব সেক্টরই বলছে, তাহলে কি দোষ শুধু শেখ হাসিনার? আর কারো দোষ ছিল না? -উপদেষ্টা মো. নাহিদ

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১৩, ২০২৪, ১০:৫২ অপরাহ্ণ
  • ২০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

সব সেক্টরই বলছে, তাহলে কি দোষ শুধু শেখ হাসিনার? আর কারো দোষ ছিল না? -উপদেষ্টা মো. নাহিদ

সাংবাদিকদের বিরুদ্ধে কেন হত্যা মামলা হচ্ছে- এমন এক প্রশ্নের জবাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম পাল্টা প্রশ্ন করেন, সাংবাদিক-পুলিশ সবাই বলছে, তাদের ওপরে নির্দেশ ছিল। একই কথা সব সেক্টরই বলছে, তাহলে কি দোষ শুধু শেখ হাসিনার? আর কারো দোষ ছিল না?

রোববার (১৩ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি জুলাই আন্দোলনে আহতদের আর্থিক অনুদান দেওয়ার সময় তিনি এ মন্তব্য করেন।

নাহিদ ইসলাম বলেন, অনেকেই গণহত্যার পক্ষে কথা বলেছে, বৈধতা দিয়েছে। ফলে আমরা মনে করি তাদেরকেও বিচারের আওতায় আনা উচিত। যদি কেউ মনে করে ন্যায়বিচার পাচ্ছে না বা কাউকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে, বিষয়টি আমরা দেখব। তথ্য মন্ত্রণালয় থেকে একটি কমিটি গঠন করা হয়েছে। কোনো সাংবাদিক ও তার পরিবার যদি মনে করে এই ধরনের মামলায় ভোগান্তি হচ্ছে, তারা আমাদের সঙ্গে যোগাযোগ করুন।  আমরা তথ্য মন্ত্রণালয় থেকে তাদের সহায়তা করব।

তবে যথাযথ অভিযোগ থেকে সাংবাদিক-পুলিশদের বিরুদ্ধে মামলা হলে সে ব্যবস্থাও নেওয়া হবে বলে জানান তিনি।

মামলাগুলো যথাযথভাবে হচ্ছে না স্বীকার করে উপদেষ্টা বলেন, গত ১৬ বছর কে কী ভূমিকা রেখেছে আপনারা জানেন, দেশের মানুষ জানে, আমরা সবাই জানি। হয়ত এখন মামলাগুলো যথাযথভাবে হচ্ছে না। আমরা সবাইকে আহ্বান জানিয়েছি, এভাবে হত্যা মামলা না দিয়ে যথাযথ অভিযোগ ও প্রমাণের ভিত্তিতে এই মামলাগুলো নেওয়া হোক এবং যথাযথ অভিযোগ যাদের বিরুদ্ধে আছে সেই অভিযোগের অনুযায়ী ব্যবস্থা নেবে সরকার। কেউ ‘মব জাস্টিসের’ শিকার হোক আমরা চাই না। সবাই যাতে ন্যায়বিচার পায়।

এ সময় ক্রীড়া উপদেষ্টা ও বৈষম্যবিরোধী আন্দোলনে অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ বলেন, ছাত্র নেতৃত্বের আন্দোলনে গুলি চালানো পুলিশদের ছাড় দেওয়া হবে না।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell