বুধবার ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:০৫
শিরোনামঃ
Logo এইচএসসি পরীক্ষার ফলাফলে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজের মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ জান্নাতুল নাঈম  Logo কলকাতা,,,সিঁদুর খেলা ও বরণের মধ্য দিয়ে, মাকে বিদায় জানালেন দাস পরিবার। Logo জেনে নিন কোন খাবারগুলো অ্যালার্জির সমস্যা দূর করে Logo গেন্ডারিয়া এলাকায় ছুরিকাঘাতে চালক নিহত,অটোরিকশা ছিনতাই Logo বয়স গোপন করে অপ্রাপ্ত বয়স্ক মেয়ের বাল্যবিয়ে,মেয়ের বাবাসহ আটক ২ Logo পায়ের আঙুল দিয়ে লিখে পরীক্ষা দেয় শিক্ষার্থী রাসেল মৃধা Logo বীরগঞ্জে উপজেলা গোলাপগঞ্জ বাজারে ঐতিহ্যবাহি আদিবাসী মিলন মেলা Logo সরকার নির্ধারিত মূল্যের বেশিতে ডিম বিক্রি,আড়তকে ৫০ হাজার টাকা জরিমানা Logo গাজীপুরের টঙ্গীতে বাংলাদেশ টেলিকমিউনিকেশস কোম্পানি লিমিটেড-বিটিসিএলের গোডাউন থেকে চুরির সময় এলাকাবাসী গাড়ি আটকে দেওয়ার পর সেগুলো ভাঙাড়ির দোকনে বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পূর্ব থানার এক এসআই এবং ওসির বিরুদ্ধে। Logo ভারত,মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে, আগামীকাল কার্নিভাল উৎসব, তারই প্রস্তুতি

মোহাম্মদপুরে গভীর রাতে সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরে সংঘবদ্ধ ডাকাতি-৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণালংকার লুট,গ্রেফতার ৩

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১৪, ২০২৪, ২:২২ পূর্বাহ্ণ
  • ১৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

মোহাম্মদপুরে গভীর রাতে সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরে সংঘবদ্ধ ডাকাতি-৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণালংকার লুট,গ্রেফতার ৩

ঢাকা প্রতিনিধি।।

এ ঘটনায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- শরীফুল ইসলাম তুষার (৩৫), জাকির হোসেন (৩৭) ও মো. মাসুদুর রহমান (৪৭)।

এ সময় তাদের কাছ থেকে দুই লাখ বিশ হাজার টাকা, প্রায় চার ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও দুটি আইফোন উদ্ধার করা হয়।

রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ১২ অক্টোবর দিনগত রাতে রাজধানীর মোহাম্মদপুরে সংঘটিত চাঞ্চল্যকর ডাকাতি মামলায় সরাসরি জড়িত তিন ডাকাতকে রোববার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এই গ্রেফতার করা হয়।

এদিকে এ ঘটনায় র‌্যাব ৮ জনকে গ্রেফতার করেছে। একই সঙ্গে ডাকাতির ঘটনায় লুট করা সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস নগর সংবাদ কে বলেন, গ্রেফতার ৮ জনের মধ্যে পাঁচজন বিভিন্ন বাহিনীর চাকরিচ্যুত সদস্য। বাকি তিনজন সাধারণ মানুষ। তাদের কাছ থেকে সোনার একটি ব্রেসলেট ও আংটি উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell