বুধবার ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৫১
শিরোনামঃ
Logo এইচএসসি পরীক্ষার ফলাফলে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজের মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ জান্নাতুল নাঈম  Logo কলকাতা,,,সিঁদুর খেলা ও বরণের মধ্য দিয়ে, মাকে বিদায় জানালেন দাস পরিবার। Logo জেনে নিন কোন খাবারগুলো অ্যালার্জির সমস্যা দূর করে Logo গেন্ডারিয়া এলাকায় ছুরিকাঘাতে চালক নিহত,অটোরিকশা ছিনতাই Logo বয়স গোপন করে অপ্রাপ্ত বয়স্ক মেয়ের বাল্যবিয়ে,মেয়ের বাবাসহ আটক ২ Logo পায়ের আঙুল দিয়ে লিখে পরীক্ষা দেয় শিক্ষার্থী রাসেল মৃধা Logo বীরগঞ্জে উপজেলা গোলাপগঞ্জ বাজারে ঐতিহ্যবাহি আদিবাসী মিলন মেলা Logo সরকার নির্ধারিত মূল্যের বেশিতে ডিম বিক্রি,আড়তকে ৫০ হাজার টাকা জরিমানা Logo গাজীপুরের টঙ্গীতে বাংলাদেশ টেলিকমিউনিকেশস কোম্পানি লিমিটেড-বিটিসিএলের গোডাউন থেকে চুরির সময় এলাকাবাসী গাড়ি আটকে দেওয়ার পর সেগুলো ভাঙাড়ির দোকনে বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পূর্ব থানার এক এসআই এবং ওসির বিরুদ্ধে। Logo ভারত,মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে, আগামীকাল কার্নিভাল উৎসব, তারই প্রস্তুতি

নারায়ণগঞ্জের বন্দরে পূর্ব বিরোধ জেড়ে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১৪, ২০২৪, ২:৪৯ পূর্বাহ্ণ
  • ১৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

নারায়ণগঞ্জের বন্দরে পূর্ব বিরোধ জেড়ে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জের বন্দরে সোহান (১৬) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার (১৩ অক্টোবর) রাতে বন্দরের রূপালী বাগান এলাকাতে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত সোহান রূপালী বাগান এলাকার হোসিয়ারী শ্রমিক সালাম মোল্লার ছেলে। সে বন্দর ঘাট এলাকাতে যানজট নিরসন কর্মী হিসেবে কাজ করতো।

স্থানীয়রা জানান, রূপালী এলাকায় আধিপত্য নিয়ে কয়েকজনের পূর্ববিরোধ চলছিল। রোববার রাতে বিবাদমান গ্রুপের লোকজনদের সঙ্গে তর্কের এক পর্যায়ে সোহানকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা সালাম মোল্লা বলেন, পূর্ব বিরোধকে কেন্দ্র করে আমার ছেলেকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম নগরসংবাদ কে  জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell