বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৩
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

খানপুর ৩শ’ শয্যা হাসপাতাল নারায়ণগঞ্জ জেলা বাসীর করোনা ভাইরাস চিকিৎসার একমাএ ভরসা-ডাক্তার, নার্স, ব্রাদার রুগীর সেবা দিয়ে যাচ্ছেন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৪, ২০২১, ২:৪৫ পূর্বাহ্ণ
  • ৩৯৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নগর সংবাদ।। দেশে (কোভিড১৯)করোনাভাইরাস ধরা পড়ে, এরপরেই বাংলাদেশ সরকার দেশের মানুষকে করোনা মোকাবেলায় সচেতনতায় বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে। করোনা আক্রান্ত রোগীদের সুচিকিৎসার বন্ধে বস্ত করেন। তেমনই নারায়ণগঞ্জে করোনা মোকাবেলায় রুগীদের চিকিৎসা ব্যবস্থা করেন নারায়ণগঞ্জ সদর থানাধীন খানপুর ৩শ’শয্যা বিশিষ্ট হাসপাতাল। বর্তমানে নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাস আক্রান্ত রুগীদের সুচিকিৎসা করে যাচ্ছেন। বর্তমানে খানপুর হাসপাতালে -জেনারেল বেডে -৮০/৮৫জন রুগী ভর্তি অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।আই সি ইউ তে সব সময় ১০জন করোনা রুগী চিকিৎসা নিচ্ছেন। এছাড়া করোনা টেস্ট করছেন প্রতিদিন -৫০০/৫৫০জন, সরকার করোনা ভ্যাকসিন (টিকা)নিচ্ছেন প্রায়গড়ে, ৮০০/১০০০জন সাধারন মানুষ।
এছাড়া রুগীদের জন্য ২৪ঘন্টা জরুরী বিভাগে সেবা প্রদান করছেন।ডাক্তার, নার্স, ব্রাদার গন, সরেজমিনে দেখা যায়,করোনা আক্রান্ত রুগী ২৪ঘন্টা সেবা নিচ্ছেন খানপুর হাসপাতাল থেকে। ডাক্তার গন নিজেদের জীবনের মায়া ত্যাগ করে করোনা ভাইরাস আক্রান্ত রুগীর সেবা করে যাচ্ছেন। খানপুর হাসপাতালের সুপার ডা.মোঃ আবুল বাসার দায়িত্ব নেওয়ার পর হাসপাতালের চিকিৎসার ব্যবস্থা বহু গুনে উন্নতি হয়েছে। এছাড়া হাসপাতালের চিকিৎসক ধনী গরীর মানুষের প্রানের ডাক্তার অমাইক ব্যবহারের অধিকারী ডা.আব্দুল মালেক। তিনি সর্ব সময় রুগীর সেবা দিয়ে যাচ্ছেন। করোনা ভাইরাস আক্রান্ত
রুগীদের সেবা দিতে গিয়ে ডা.আব্দুল মালেক করোনা ভাইরাস আক্রান্ত হয়ে করোনা যুদ্ধে বিজয়ী হন। কিছু কুচক্তি মহল হাসপাতালকে নিয়ে মনগড়া সংবাদ পরিবেশন করেন। আমাদের মনে রাখা উচিত চিকিৎসা সেবার স্থান হাসপাতাল নিয়ে ডাক্তার, নার্স, ব্রাদার দের উৎসাহ দিয়ে সহযোগিতা করা উচিৎ। তাহলেই রুগীরা ভাল সেবা পাবে। ডা.গন মন থেকে চিন্তা করবেন কি করে চিকিৎসার মান উন্নত করা যায়।

 

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell