শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:০৪
শিরোনামঃ
Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ Logo অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০০ গ্রাম সাপের বিষ জব্দ Logo নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান Logo আড়াইহাজারে মাদক কারবারিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড Logo কলকাতা, দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। Logo নারায়ণগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ডিম আড়তে অভিযান-জরিমানা ও সতর্ক করেন টাস্কফোর্স Logo জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত দেশের বেসরকারি কলেজের স্নাতক ও স্নাতকোত্তর স্তরের শিক্ষকরা এমপিওভুক্তির দাবিতে-শিক্ষা ভবনের সামনে রাতে অবস্থান কর্মসূচির ঘোষণা Logo স্বামী-স্ত্রীর একসঙ্গে বিয়ের ১৬ বছর পর এইচএসসি পাশ করলেন

গৃহবধূর বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে ফখরুলকে গ্রেফতার।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২, ২০২১, ৯:৩৩ অপরাহ্ণ
  • ১৮৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।গৃহবধূর বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে ফখরুলকে গ্রেফতার।ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা এলাকার দরিদ্র এক গৃহবধূর নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে হাসান ফখরুল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইং) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি বলেন, ওই নারীর বিষয়টি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইংয়ের দৃষ্টি আকর্ষণ করে ফুলবাড়িয়া থানা এলাকার এক ব্যক্তি জানান, হাসান ফখরুল নামে একজন প্রভাবশালী ব্যক্তি এলাকার অপর এক দরিদ্র দিনমজুরের স্ত্রীকে পেশাদার যৌনকর্মী বলে ফেসবুকে অশ্লীল কথা লিখেছেন। বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেনকে তদন্ত করতে বলে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইং।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, ওই গৃহবধূ দরিদ্র একজন দিনমজুরের স্ত্রী। গৃহবধূকে প্রায়ই হাসান ফখরুল উত্যক্ত করতো এবং বিভিন্ন সময়ে টাকা-পয়সা ও উপহারের লোভ দেখাতো। একাধিকবার তিনি ওই নারীর শ্লীলতাহানির চেষ্টা করেও শারীরিক সম্পর্ক স্থাপনে ব্যর্থ হন। এতে ক্ষুব্ধ হয়ে গৃহবধূর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটান তিনি। ফুলবাড়িয়া থানার ওসি ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে যোগাযোগের মাধ্যমে ঘটনা সম্পর্কে অবগত হয়ে এ বিষয়ে মামলা নিয়ে অভিযুক্তকে গ্রেফতারে জন্য নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং। পুলিশের কাছ থেকে সহযোগিতার আশ্বাস পেয়ে মামলা করেন ওই নারী। পরে বুধবার রাতে অভিযুক্ত হাসান ফখরুলকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell