রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:০৬
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

সিদ্ধিরগঞ্জে নার্সের মাধ্যমে ডেলিভারি করায় যমজ সন্তানের মৃত্যু।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৯, ২০২১, ১:৫২ পূর্বাহ্ণ
  • ১৫৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।সিদ্ধিরগঞ্জে নার্সের মাধ্যমে ডেলিভারি করায় যমজ সন্তানের মৃত্যু।নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চিকিৎসকের অনুপস্থিতিতে নার্স দিয়ে ডেলিভারি করায় যমজ সন্তানের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) উপজেলার সানারপাড় এলাকার হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

নবজাতকের বাবা মোহাম্মদ শাহ্ আলম বলেন, স্ত্রী মাহিনূরের প্রসব ব্যথা উঠলে মঙ্গলবার সকালে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসক না থাকায় আমেনা নামের এক নার্সের মাধ্যমে তার ডেলিভারি করা হয়। নবজাতকদের অন্য হাসপাতালে নিয়ে যেতে চাইলে তারা সময়ক্ষেপণ করেন। এতে দুই নবজাতক মারা যায়।

স্বজনদের অনুমতি না নিয়ে ডেলিভারি করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপক আবুল বাসার নার্স দিয়ে ডেলিভারির বিষয়টি অস্বীকার করে বলেন, মাহিনূর ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আমরা তাদের অনুমতি নিয়েই ডেলিভারি কার্যক্রম সম্পন্ন করেছি।

এদিকে হাসপাতালের চেয়ারম্যান সাজেদা বেগম ও ওই নার্স আমেনার নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান জানান, নবজাতকের পরিবার থানায় কোনো অভিযোগ দায়ের করেনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell