বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৫
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

আওয়ামী লীগ মানবসেবার ব্রত বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করে – দীপু মনি।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২৫, ২০২১, ১:০৯ পূর্বাহ্ণ
  • ৩০৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। আওয়ামী লীগ মানবসেবার ব্রত বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করে – দীপু মনি।

জনবিচ্ছিন্নরাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখায়। আওয়ামী লীগ আন্দোলন করতে করতে রাজনীতিতে এসেছে- বলেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ গণমানুষের রাজনীতি করে। মানবসেবার ব্রত নিয়ে রাজনীতি করে। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করে। তার একটা উৎকৃষ্ট প্রমাণ এ করোনা। করোনাকালে নেতাকর্মীরা মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিয়েছেন। অসুস্থ মানুষের সেবা দিয়েছেন। অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিয়েছেন। কৃষকের ধান কেটে দিয়েছেন।

দীপু মনি বলেন, সুসময়ে যারা ভিড় জমায় দুঃসময়ে তাদের খুঁজে পাওয়া যায় না। দলের জন্য যাদের ত্যাগ আছে তাদের পদ দিতে না পারলেও অন্তত সম্মানটুকু দেওয়া উচিত। সেটুকুতে যেন আমরা কৃপণতা না করি। যারা হুট করে আসে তারা কখনো টাকা আবার কখনো ক্ষমতার দম্ভে সবাইকে দূরে সরিয়ে জায়গা করে নেন। তাদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে।

মহানগর আওয়ামী লীগে সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, মসিক মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ বক্তব্য রাখেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell