রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩১
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

ফতুল্লা মুসলিমনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২৯, ২০২১, ৮:১৬ অপরাহ্ণ
  • ১৭১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ফতুল্লা মুসলিমনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার।

ফতুল্লার মুসলিমনগরে চান বানু(২০) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে ফতুল্লা মডেল থানার মুসলিমনগরস্থ  আলামীনের ভাড়াটিয়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

 

নিহত চান বানু সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানার সাদত আলীর মেয়ে ও ফতুল্লা থানার মুসলিমনগরস্থ আলামীনের ভাড়াটিয়া একরামের স্ত্রী।

 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাসেদ জানায়, নিহতের স্বামী একরাম বিসিক শিল্পনগরীতে একটি পোষাক তৈরি কারখানায় কাজ করে। প্রতিদিনের মতো নিহতের স্বামী সকালে নিজ কর্মস্থলে চলে যায়। দুপুরের খাবার খেতে বাসায় এসে তিনি ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পান। এ সময় একরাম ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে দরজার ফাকঁ দিয়ে তার স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আশপাশের লোকজন কে ডেকে আনেন। পরে পুলিশে  সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে ঘরের আড়ার সাথে নিহত গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell