শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৯
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

ফতুল্লায় মিশুক চালককে গলাকেটে হত্যা।

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১৬, ২০২১, ২:৪০ অপরাহ্ণ
  • ১৯৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।
ফতুল্লায় বাসা থেকে ডেকে নিয়ে মিশুক চালককে গলাকেটে হত্যা
নারায়ণগঞ্জের ফতুল্লায় বাসা থেকে ডেকে নিয়ে সুজন ফকির (৪৫) নামে এক মিশুক চালককে গলাকেটে নৃসংশভাবে হত্যা কারা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে ফতুল্লার নয়াবাজার মসলিম নগর এলাকায়। নিহত সুজন নাটোরের গুরুদাসপুরের রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। ফতুল্লার নবীনগর শাহ আলমের বাড়িতে ভাড়ায় বসবাস করতো।

নিহত সুজন এক সময় গার্মেন্টেসে কাজ করতো। পরে তার পলিপাসের অপারেশন হওয়ায় ধূলাবালির কাজ করতে না পেরে শুক্রবার (১৫ অক্টোবর) সকাল থেকে মিশুক চালানো শুরু করে।

শনিবার সকাল ৭টায় একটি ফোন পেয়ে বাসা থেকে বের হয় সুজন। তবে গ্যারেজ থেকে মিশুক বের করেনি। একটি গাড়িতে সুজনসহ ৩জন আসে নয়াবাজার মুসলিম নগর এলাকায়।

 

প্রত্যদর্শীরা জানায়, তিনজন মিলে সুজনকে হত্যা করে পালিয়ে যায়।

এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নিহতের স্বজনরা। ভীড় শত শত উৎসুক জনতা।

পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, পরিকল্পিত ভাবে বাসা থেকে ডেকে এনে খুন করা হয়েছে। ঘাতকদের গ্রেপ্তারের পুলিশের অভিযান শুরু হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell