শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৫০
শিরোনামঃ
Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ Logo অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০০ গ্রাম সাপের বিষ জব্দ Logo নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান Logo আড়াইহাজারে মাদক কারবারিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড Logo কলকাতা, দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। Logo নারায়ণগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ডিম আড়তে অভিযান-জরিমানা ও সতর্ক করেন টাস্কফোর্স Logo জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত দেশের বেসরকারি কলেজের স্নাতক ও স্নাতকোত্তর স্তরের শিক্ষকরা এমপিওভুক্তির দাবিতে-শিক্ষা ভবনের সামনে রাতে অবস্থান কর্মসূচির ঘোষণা Logo স্বামী-স্ত্রীর একসঙ্গে বিয়ের ১৬ বছর পর এইচএসসি পাশ করলেন

প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের নামে শীতলক্ষ্যা সেতুর নাম করন করায়।।প্রধানমন্রীর প্রতি আজমীর ওসমানের কৃতজ্ঞতা।

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ১৪, ২০২১, ১২:৫১ পূর্বাহ্ণ
  • ২৫৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
রিপন মাহমুদ।। নারায়ণগঞ্জ -৫ আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযােদ্ধা এ কে এম নাসিম ওসমানের সুযোগ্য পুত্র আজমেরী ওসমান কোনো কর্মসূচীর ডাক দিলেই নারায়ণগঞ্জ তরঙ্গময় হয়ে যায়। সকল শ্রেণী পেশার সাধারণ মানুষ ছুটে আসেন আজমেরী ওসমানের কর্মসূচীতে অর্থাৎ আজমেরী ওসমানের কর্মসূচী মানেই নারায়ণগঞ্জ অতি তরঙ্গময়। আজমেরী ওসমানের কর্মসূচী গুলোতে সচারাচর এমনিই দৃশ্য দেখা যায়। রবিবার (১৩ জুন) বিকালে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তৃতীয় শীতলক্ষ্যা সেতুটির নামকরণ নারায়ণগঞ্জ -৫ আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযােদ্ধা এ কে এম নাসিম ওসমানের নামে করায় আজমেরী ওসমান এর দেয়া কর্মসূচী আনন্দ রলী‌ শে‌ষে মাসদাইর পৌর কবরস্থা‌নে প্রয়াত সংসদ সদস্য বীর মু‌ক্তি‌যোদ্ধা না‌সিম ওসমা‌ন ও ভাষা সৈ‌নিক সামসু‌জ্জোহা এবং ভাষা সৈ‌নিক না‌গিনা জোহার কব‌রে দোয়া ও ফুল দি‌য়ে শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন আজমেরী ওসমান অনুসারীরা।র্যালীতেও নারায়ণগঞ্জকে অতি তরঙ্গময় দেখা যায়। আনন্দ র‌্যালী‌ শে‌ষে মাসদাইর পৌর কবরস্থা‌নে প্রয়াত সংসদ সদস্য বীর মু‌ক্তি‌যোদ্ধা না‌সিম ওসমা‌ন ও ভাষা সৈ‌নিক সামসু‌জ্জোহা এবং ভাষা সৈ‌নিক না‌গিনা জোহার কব‌রে দোয়া ও ফুল দি‌য়ে শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন আজমেরী ওসমান অনুসারীরা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell