বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৬
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকারের কাছে বিদেশে যাওয়ার অনুমতি।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১৬, ২০২১, ৯:১৬ অপরাহ্ণ
  • ২৯৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার অবস্থা এখন প্রায় সংকটাপন্ন।

এই অবস্থায় সরকারের কাছে আমাদের সর্নিবন্ধ অনুরোধ, সব ধরনের প্রতিহিংসাপরায়ণতা, সংকীর্ণ দল ও ব্যক্তি স্বার্থ পরিহার করে সম্পূর্ণ মানবিক কারণে জনগণের প্রিয় নেত্রীকে যত দ্রুত সম্ভব, অত্যাধুনিক চিকিৎসা নেওয়ার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিন।

 

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শত নাগরিক জাতীয় কমিটির নেতারা সরকারের প্রতি এ আহ্বান জানান।

বিবৃতিতে নেতারা বলেন, যেকোনো ধরনের বিলম্ব ও অজুহাত বড় বিপর্যয় ডেকে আনতে পারে বলে আমাদের আশঙ্কা। যা কারো জন্যই ভালো বার্তা বহন করবে না। আমরা প্রত্যাশা করি, সরকারের মধ্যে কল্যাণ ও মঙ্গলবোধ জেগে উঠবে। সত্যিকারের দায়িত্বশীলতার সঙ্গে শুভ চেতনার পরিচয় দিয়ে সাবেক এই প্রধানমন্ত্রীর বিদেশ যাত্রার ব্যবস্থা নেবে।

শত নাগরিক জাতীয় কমিটির পক্ষে যারা বক্তব্য দিয়েছেন তারা হলেন, প্রফেসর ড. আনোয়ারউল্লাহ চৌধুরী, প্রফেসর ড. এস এম এ ফায়েজ, প্রফেসর ড. মাহবুব উল্লাহ, প্রফেসর ড. জেড এম তাহমিদা বেগম, প্রফেসর ড. ওয়াকিল আহমদ, প্রফেসর মনসুর মুসা, কবি আবদুল হাই শিকদার, প্রফেসর ডা. আবদুল কুদ্দুস, প্রফেসর ড. ওবায়েদুল ইসলাম, প্রফেসর ড. লুৎফর রহমান, প্রফেসর আবদুর রহমান সিদ্দিকী, প্রফেসর ড. রেজাউল করিম, প্রফেসর ড. ইফতেখারুল আলম মাসুদ, প্রফেসর ড. মজাদ্দেদী আল ফেসানী, প্রফেসর ড. কামরুল আহসান, প্রফেসর ড. গোলাম হাফিজ কেনেডী, প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার, জাহাঙ্গীর আলম মিন্টু, ফয়সাল আকবর প্রমুখ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell