শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:১২
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মশিউর রহমান।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ২৩, ২০২১, ৮:১৭ অপরাহ্ণ
  • ৩০৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মশিউর রহমান।

নগর সংবাদ।।ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান। এর আগে তিনি নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।

সোমবার (২২ নভেম্বর) সকালে ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অক্টোবর মাসের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ ওসি হিসেবে মশিউর রহমানের হাতে সম্মননা স্মারক তুলে দেন ঢাকা রেঞ্জের মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, ঢাকা রেঞ্জ আমাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি দিয়েছে। এতে ধন্য হয়েছি, কৃতজ্ঞতা প্রকাশ করছি। তবে দায়িত্ববোধ আরও বাড়লো। দায়িত্বরত এলাকা সিদ্ধিরগঞ্জ থানার নাগরিকদের প্রকৃতসেবা দিতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

তিনি বলেন, সাধারণ মানুষের জন্য আমার থানা সবসময় উন্মুক্ত। আমি চেষ্টা করে যাচ্ছি সবসময় মানুষকে সেবা দিয়ে যেতে। থানা এলাকার অপরাধ নির্মুলে সবার সহযোগিতা কামনা করছি।

ঢাকা রেঞ্জের ডিআইজির সভাপতিত্বে সভায় ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় ঢাকা রেঞ্জের অন্যান্য জেলার পুলিশ সুপার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বিষয় ভিত্তিক অফিসারদের পুরস্কৃত করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell