বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩৯
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

দুর্বৃত্তরা দোকান দখলের চেষ্টা ও মা-মেয়েকে পিটিয়ে আহত

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ৮, ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ণ
  • ৩৫৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।আদালতে মামলা চলমান থাকার পরও দখলে চেষ্টা দোকানটি রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকাঘর দখলের চেষ্টা ও মা-মেয়েকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরীর নিউ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর ছেলে মো. জামাল হোসেন বাদী হয়ে মামলা করেছেন।
আহতরা হলেন- রহিমা খাতুন (৬৫) ও রুমা খাতুন (৪৬)। তারা সম্পর্কে মা ও মেয়ে। মামলার বাদী জামাল হোসেন বলেন, নিউমার্কেট এলাকায় জিসান মোবাইলের পাশের এজমালিকীয় সম্পত্তির ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে শরিকদের মধ্যে একটি মামলা বিচারাধীন রয়েছে। মামলা চলমান অবস্থায় অংশীদার আলমগীর হোসেন (৫০) ও তার দুই ছেলে মো. রায়হানুল ইসলাম ইমন (৩২) এবং তৌহিদুল ইসলাম হৃদয় (২৬) দোকানটি গোপনে রুবেল নামের এক ব্যক্তির কাছে ভাড়া দেন।
 সোমবার আলমগীর তার দুই ছেলেসহ বেশ কয়েকজন যুবক নিয়ে দোকানের তালা ভেঙে দখলের চেষ্টা করেন। এ ঘটনার প্রতিবাদ গেলে রহিমা খাতুন, কামাল হোসেন ও বোন রুমা খাতুনকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বলেন, ঘটনাটি শোনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছে। তারা নিজেদের মধ্যে বিষয়টি মীমাংসা না করলে আইনি প্রক্রিয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell