মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:০৫
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

জমি কেনার জন্য কষ্টার্জিত টাকা নিয়ে বেরিয়ে হত্যার শিকার নারী,পাঁচদিন পর তার মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২০, ২০২২, ৭:৩০ অপরাহ্ণ
  • ৩৭৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।জমি কেনার জন্য কষ্টার্জিত ডিপোজিট পেনশন স্কিমের (ডিপিএস) টাকা নিয়ে বেরিয়ে হত্যার শিকার হয়েছেন রাহেলা বেগম (৩৫) নামে এক নারী। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলার বুড়িরহাট কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত একটি ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাহেলা রংপুর নগরীর ৬ নম্বর ওয়ার্ডের বাহাদুরসিং এলাকার মৃত আহেদ আলীর স্ত্রী এবং কৃষি গবেষণা কেন্দ্রের পাশেই চ্যাংমারী এলাকার আবাসনে বসবাস করতেন।

পরিবারের সদস্যরা জানান, স্বামী মারা যাওয়ার পর থেকে রাহেলা ওই আবাসনে থাকতেন। তার একমাত্র ছেলে রায়হান ঢাকায় চাকরি করেন। আর স্থানীয় একটি জুট মিলে চাকরি করতেন রাহেলা। তিনি পূবালী ব্যাংক জাহাজ কোম্পানি মোড় শাখায় একটি ডিপিএস খোলেন। সেখানে প্রতি মাসে টাকা জমা রাখতেন।

জমি কেনার কথা বলে গত ১৬ ফেব্রুয়ারি ব্যাংকের সব টাকা উত্তোলনের জন্য কর্মস্থল থেকে ছুটি নিয়ে আবাসনের বাড়ি থেকে বের হন রাহেলা। এরপর থেকে আর খোঁজ মেলেনি তার। এ ঘটনায় রাহেলার বড় ভাই ১৯ ফেব্রুয়ারি গঙ্গাচড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথা থেঁতলানো ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell