বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৭
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

দলিত পরিবারের সন্তানরা স্কুলে ভর্তি না হলে কলোনি থেকে বের করে দেওয়া হবে

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২২, ২০২২, ৭:৫৫ অপরাহ্ণ
  • ১৬০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।দলিত পরিবারের সন্তানরা স্কুলে ভর্তি না হলে কলোনি থেকে বের করে দেওয়া হবে বলে হুঁসিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শহরের চুনকা পাঠাগার ও মিলনায়তনে দলিত নারী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, দলিত জনগোষ্ঠীকে তাদের গণ্ডি থেকে বের হতে হবে। অনেক সুযোগের ব্যবস্থা করা হলেও জীবনযাত্রার মান পরিবর্তনে তারা অনাগ্রহী। অনেককে বলেছিলাম ইউনিভার্সিটি পর্যন্ত পড়ালেখা চলাবো তোমরা চালিয়ে যাও। পরে গিয়ে দেখি বিয়ে দিয়ে দিয়েছে। আপনারা বছরের পর বছর পিছিয়ে থাকবেন এটা হয় না। আমরা আপনাদের বাসা-বাড়ি দিচ্ছি, কলোনি দিচ্ছি তারপরেও আপনারা কথা শুনবেন না, এটা হবে না।

তিনি আরও বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী দলিত সম্প্রদায়ের জন্য বহুতল ভবনের টাকা বরাদ্দ দিয়েছেন। তিনি আমাদের একশ কোটি টাকা দিয়েছেন। আমরা সাতটা বিল্ডিং করবো। এর বাইরেও সরকার অনেক সুযোগ-সুবিধা দিতে চাইছে। আমরা চাই ওদের লাইফস্টাইল চেঞ্জ করতে।

এ সময় জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপ-পরিচালক কামিজা ইয়াসমিন ও ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাসসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell