রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩২
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত।

এলার্ট ইন্টার ইন্টারন্যাশনাল- সকল প্রকার গার্মেন্টস হোসিয়ারীর পার্টস এক্সোসিরিজ ইলাস্টিক সকল ধরনের পলি পাইকারী বিক্রয় করা হয়,ও গার্মেন্টসের মেশিন ইষ্টকলড ক্রয় বিক্রয় করা হয়।

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২৩, ২০২২, ৪:০৫ পূর্বাহ্ণ
  • ১৭৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

এলার্ট ইন্টার ইন্টারন্যাশনাল- এখানে সকল প্রকার গার্মেন্টস হোসিয়ারীর পার্টস এক্সোসিরিজ ইলাস্টিক সকল ধরনের পলি পাইকারী বিক্রয় করা হয়,ও গার্মেন্টসের মেশিন ইষ্টকলড ক্রয় বিক্রয় করা হয়।০১৯৯৯৯২৪৮৭৮’০১৬৭৭০৪৩৭৭৮

Open photo
Open photoOpen photo
গার্মেন্টসের মেশিনের জদি ইষ্টকলড কারো কাছে থাকে।দয়া করে আমাকে একটু জানানোর অনুরোধ রইলো।
।(০১৯১২০৯৭৪৭৬)Open photo
২৮নং সনাতন পাললেন
কাজী প্লাজা
২নং রেল গেট নারায়নগন্জ

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell