বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪৮
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া চাইলেন এমপি শামীম ওসমান

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ৭, ২০২২, ৮:০৫ অপরাহ্ণ
  • ৩২৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 নগর সংবাদ।।রত্নগর্ভা মা মরহুমা নাগিনা জোহার ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত করছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান।

সোমবার (০৭ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইর কবরস্থানে দোয়া করেন তিনি।

এর আগে মাসদাইর কবরস্থান মসজিদে শামীম ওসমানের মায়ের মৃত্যুবার্ষিকীতে বিশেষ দোয়া করা হয়। এ সময় মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চান শামীম ওসমান।

২০১৬ সালের ৭ মার্চ মৃত্যুবরণ করেন রত্নগর্ভা নাগিনা জোহা। তিনি ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মরহুম এ কে এম শামসুজ্জোহার সহধর্মিনী, নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের মা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell