শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:২৬
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

কয়েক ঘণ্টার ব্যবধানে সাভারে দুই নারীসহ পাঁচ জনের মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১৯, ২০২২, ৮:২৬ অপরাহ্ণ
  • ১৬০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।কয়েক ঘণ্টার ব্যবধানে সাভার উপজেলার দুই না এলাকা থেকে দুই নারীসহ পাঁচ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) ভোর থেকে বিকেল পর্যন্ত এসব মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা ও আশুলিয়া থানার পুলিশ সদস্যরা।

সাভার থানা পুলিশ জানায়, সকালে উপজেলার উলাইল এলাকার আল মুসলিম গার্মেন্টসের ভেতর থেকে মহাসিন (২৭) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে তারা। মহাসিন কারখানার লিফট দুর্ঘটনায় মারা গেছেন। এছাড়া ভোরে সাভারের গেন্ডা থেকে সাগর (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে আশুলিয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, সকালে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল থেকে ২৫ বছরের এক নারীর মরদেহ উদ্ধার করেছে তারা। কীভাবে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া সকালে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে হত্যাকাণ্ডের প্রায় ২০ থেকে ২৫ দিন পর এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাবে এই দুই নারীর নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

অন্যদিকে দুপুরে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় বাগদাদ প্যাকেজিং নামের একটি কার্টুন কারখানার ভেতর থেকে প্রতিষ্ঠানটির জিএম সাইফুর রহমানের (৩৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে তার কাছে একটি চিরকুট পাওয়া যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদস্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিকভাবে কোনো সমস্যার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাকি চারজনের জনের মরদেহও ময়নাতদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া সব ঘটনার মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তারা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell