বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৫৯
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

রাজশাহীতে ছিনতাই ও চাঁদাবাজির মামলায় বৃদ্ধকে গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২৭, ২০২২, ১০:০৪ অপরাহ্ণ
  • ৩৫৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।রাজশাহীতে ছিনতাই ও চাঁদাবাজির মামলায় নায়েব উল্লাহ নামে ৭৩ বছর বয়সের এক বৃদ্ধকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২৭ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

কিন্তু মামলার এজাহারে তার বয়স ৫৩ বছর ও আসামি চালান ফরমে ৬০ বছর উল্লেখ করা হয়েছে। তবে জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার বয়স ৭৩ বছর।

 

নায়েব উল্লাহর বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের মুগাইপাড়া গ্রামে। তিনি ১৪ বছর আগে মোহনপুর উপজেলার চকবিরহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে অবসর নেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার হরিদাগাছী গ্রামের রেজাউল হোসেনের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩২) বাদী হয়ে গত ২৬ মার্চ বাগমারা থানায় মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, তার ভাতিজা জুবায়ের হোসেন (২২) স্বর্ণ ব্যবসায়ী। গত ২৫ মার্চ বিকেল সোয়া ৩টার দিকে ব্যবসার কাজ শেষে বাড়ি ফেরার পথে মির্জাপুর বিরহী বটতলা মোড়ে আসামিরা তার গতি পথ রোধ করে মারধর করে এক লাখ ৭২ হাজার ৮০০ টাকা ছিনিয়ে নেন।

এছাড়া জুবায়েরের কাছ থেকে আসামিরা পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে বলেও মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে।

মামলায় নায়েব উল্লাহসহ আউচপাড়া ইউনিয়নের পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জান মোহাম্মদকে (৫০) প্রধান আসামি করা হয়েছে। মামলার অপর আসামিরা হলেন- মির্জাপুর বিরহী গ্রামের মোজ্জাফর হোসেন (৩২), আব্দুর বারী (৩৫), জামাল হোসেন (৪২), আনছার আলী (৪৫), আজাদ আলী (৪৬), আনোয়ার হোসেন (২৮) ও মুগাইপাড়া গ্রামের মাহফুজ আলী (২৪)। এছাড়া অজ্ঞাতপরিচয় আরও চার জনকে আসামি করা হয়েছে।

নায়েব উল্লাহর পরিবারের দাবি, মামলা তদন্ত না করে আসামি গ্রেফতারের নামে ৭৩ বছরের বৃদ্ধকে গ্রেফতার করে জেলে দেওয়া সঠিক হয়নি। বিষয়টি পুলিশের উচ্চ মহলের খতিয়ে দেখারও দাবি জানিয়েছে ভুক্তভোগী পরিবারটি।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বলেন, মামলায় আসামি হিসেবে নায়েব উল্লাহকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এ মামলা তদন্ত চলছে। তদন্তের পর জানা যাবে তিনি ঘটনার সঙ্গে জড়িত কিনা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell