সোমবার ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২২
শিরোনামঃ
Logo পলাতক থাকার পর আইনশৃঙ্খলা বাহিনীর নিরবতায় অস্ত্রবাজ শাহজাহান ও তার বাহিনী প্রকাশ্যে মহড়া দেয়ায় জনমনে আতংক Logo জাতীয় মসজিদের খতিব রুহুল আমিনকে খতিবের পদ থেকে অপসারণ-ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা জারি Logo নতুনভাবে একক কণ্ঠে গেয়ে গানটি উপহার দিলাম কণ্ঠ শিল্পী মনির খান Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা 

মেয়র-কাউন্সিলর হয়েছি সরকারের কাজগুলোকে এগিয়ে নেওয়ার জন্য টিসিবির পণ্যের ব্যবস্থা করেছেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২৮, ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ণ
  • ৩৩৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

মেয়র-কাউন্সিলর হয়েছি সরকারের কাজগুলোকে এগিয়ে নেওয়ার জন্য টিসিবির পণ্যের ব্যবস্থা করেছেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

,রোববার দুপুরে নগরের শায়েস্তা খাঁ সড়কে সরকারি গণগ্রন্থাগারে রেড ক্রিসেন্টের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশকে অর্থনৈতিক মুক্তি দিচ্ছেন। তাকে সহযোগিতা করে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে নিয়ে যেতে হবে।

দারিদ্র্য বিমোচনে, নারী উন্নয়নে অনেক কাজ করেছেন তিনি। টিসিবির পণ্যের ব্যবস্থা করেছেন শেখ হাসিনা। কিন্তু অনেকে নেত্রীর কথা বলে না। আমরা মেয়র-কাউন্সিলর হয়েছি সরকারের কাজগুলোকে এগিয়ে নেওয়ার জন্য। সবকিছুই দিচ্ছে সরকার। বিভিন্ন জায়গায় নিজেরা নিজেরা ক্রেডিট নেয় অথচ দিচ্ছে বাংলাদেশ সরকার। আমি আইভী আপনাদের এক কেজি চালও দেই নাই। যত চাল, ডাল পেয়েছেন সব দিয়েছেন শেখ হাসিনা। আপনারা তার জন্য দোয়া করবেন।

রোববার (২৭ মার্চ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি  ও জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের চেয়ারম্যান আনোয়ার হোসেন কোভিডে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারকে ৫ হাজার টাকা করে নগদ আর্থিক সহায়তা তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. নূর উর রহমান, ব্রিটিশ ক্রসের প্রতিনিধি আশিষ কুমার কুন্ডু, রেড ক্রিসেন্ট সোসাইটি পরিচালক ইকরাম ইলাহী চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আসাদুজ্জামান, সেক্রেটারি আব্দুর রহমান লিটন, কার্যনির্বাহী সদস্য দেলোয়ার হোসেন চুন্নু, সাবেক সাংসদ হোসনে আরা বাবলি এডভোকেট, বীর মুক্তিযুদ্ধা আব্দুল কাদির, এডভোকেট জাকির হোসেন, মোহাম্মদ ফারুক হোসেন, এডভোকেট আব্দুর রহিম, এডভোকেট নবী হোসেন, ব্রিটিশ রেডক্রস প্রতিনিধি মো কামরুল হাসান, সহকারী পরিচালক মো. শাহজাহান সাজু, নারায়ণগঞ্জের ইউনিট অফিসার কাওছার আহমেদ ও কার্যনির্বাহী সদস্য ও সাবেক যুব প্রধান তাহের উদ্দিন আহমেদ সানি।

তিনি বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ছুটি ও ভাতা দিচ্ছেন। বাচ্চাদের লেখাপড়ার খরচ দিচ্ছেন, স্কুলে বেতন দিতে হচ্ছে না। অনেক স্কুলে দুপুরের খাবারের ব্যবস্থা করেছেন তিনি। মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকায় উন্নীত করেছেন।  তিনি আরো বলেন,  নারায়ণগঞ্জ একটি ছোট শহর হলেও খুবই গুরুত্বপূর্ণ। নারায়ণগঞ্জকে একটি ভালো অবস্থানে নিয়ে যেতে চাই। যাতে ভবিষ্যতে অনুদানের টাকা নারায়ণগঞ্জে আসলে বলতে পারি, এই টাকা অন্য জায়গায় দেও, আমরা সাবলম্বী হয়েছি। আমরা নারায়ণগঞ্জকে সাবলম্বী অবস্থায় দেখতে চাই। আমাদের মানবসম্পদকে দক্ষ করতে হবে। এদের দক্ষ করতে যা করার তাই করতে হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell