বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৭
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

বরিশাল নগরে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ ২ জনকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ২৩, ২০২২, ১২:০২ পূর্বাহ্ণ
  • ৩১৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।বরিশাল নগরের অক্সফোর্ড মিশন রোড এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে কোতোয়ালি ম‌ডেল থানা পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ব‌রিশাল মেট্রোপলিটন পু‌লি‌শের মিডিয়া সেল এই তথ্য নিশ্চিত করেছে

আটককৃতরা হ‌লেন- চাঁদপুরের কচুয়া উপজেলার পূর্ব ডুমুরিয়া বেপারিবাড়ির বাসিন্দা মো. আলমগীর (২৫) এবং খুলনা দৌলতপুর রেলগেটের বাসিন্দা সুধীরচন্দ্র শীল।

অভিযানে নেতৃত্ব দেওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানের বরাত দিয়ে জানানো হয়, তল্লাশি চালিয়ে মো. আলমগীর ও সুধীরচন্দ্র শীলের কাছ থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগীরা পালিয়ে যান।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের হচ্ছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell