শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২৭
শিরোনামঃ
Logo সিদ্ধিরগঞ্জে ভাড়াটিয়ার ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার Logo ফেসবুক আইডি হ্যাক করে ভয় দেখিয়ে ব্ল্যাকমেইলিং হ্যাকারকে গ্রেফতার Logo নিখোঁজ নবম শ্রেণির মাদরাসাছাত্র কে ফেরত পেতে সংবাদ সম্মেলন Logo বাংলাদেশ জলসীমায় অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে ভারতীয় জেলেকে আটক Logo গিটার জাদুকর আইয়ুব বাচ্চু নেই ৬ বছর হয়ে গেল Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ Logo অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০০ গ্রাম সাপের বিষ জব্দ Logo নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান

অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবা ও ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ২৭, ২০২২, ১০:২০ অপরাহ্ণ
  • ২৮৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। কক্সবাজারের টেকনাফ শাহপরীরদ্বীপ কোনার পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত  গভীর রাতে টেকনাফ থানা পুলিশ এ অভিযান চালায়।

আটকরা হলেন, টেকনাফ সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়া এলাকার শামসুল আলমের ছেলে মোহাম্মদ আলম (২৪) ও একই ইউনিয়নের কোনা পাড়া এলাকার মনির আহমদের মেয়ে তছলিমা আক্তার (২৪)।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম জানান, টেকনাফ থানাধীন শাহপরীরদ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. নূরে আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সেখানে অভিযান চালায়। এ সময় মোহাম্মদ আলমের শশুর মনির আহমদের বসত-বাড়ি থেকে  এক লাখ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিযানের সময় আরও তিনজন মাদক কারবারী পালিয়ে যান।

এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell