শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:৩২
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

পূর্ব শএুতার জেরে মোসারফ হোসেন কে গলাচেপে হত্যার চেষ্টা থানায় অভিযোগ।

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ৪, ২০২১, ৩:০৩ পূর্বাহ্ণ
  • ২৩১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ ।। সিন্ধিরগন্জ থানাঊীন গোদনাইলে রসূল বাগ এলাকায় পূর্ব শত্রুুতায় চাঁদার দাবীতে মোঃ মোসারফ হোসেন কে গলায় গামছা পেচিয়ে হত্যার চেষ্টা করে মনোয়ার ওরফে মরন মিয়া ,পিতা-সিরাজ মিয়া।
জানাযায়,রসুল বাগ এলাকার মৃতঃ সিরাজ মিয়ার ছেলে মোঃ মোসারফ হোসেন নিজ বাড়িতে জনসাধারনের জন্য ডিপ টিউবয়েল বসিয়ে সেবা করে আসছে ।
একই এলাকার বাসিন্দা -মনোয়ার ওরফে মরন মিয়া ,পিতা -সিরাজ মিয়া চিন্থিত সুদ ব্যবসায়ী ।সুমন ,পিতা-সিরাজ মিয়া বেবী – স্বামী -মরন মিয়া উভয় মিলে শান্তিপ্রিয় মানুষ নিজ সম্পত্তিওে বিল্ডিং করে সে সময় বিভিন্ন অযুহাতে চাঁদা দাবী করে।
অভিযুক্তরা গতকাল দুপুর ৩ঘটিকার সময় ৭০হাজার টাকা চাঁদা দাবী করে ।মোসারফ হোসেন চাঁদা দিতে অস্বীকার করায় পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় ধারালো অস্র দিয়ে আঘাত করে ।একপর্যায়ে গলায় গামছা পেচিয়ে হত্যার চেষ্টা করে ।
এ ব্যাপারে সিদ্ধিরগন্জ থানায় অভিযোগ করেন ভুক্তভোগী মোসারফ।অভিযোগ নং -৩৭৮৭

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell