রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৩
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

নোয়াখালীর সুবর্ণচরে বাড়ির সামনে থেকে বৃদ্ধের গলাকাটা মরদেহ  উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ৭, ২০২৪, ৯:৫৮ অপরাহ্ণ
  • ৩৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নোয়াখালীর সুবর্ণচরে বাড়ির সামনে থেকে বৃদ্ধের গলাকাটা মরদেহ  উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর সুবর্ণচরে নিজ বাড়ির সামনে থেকে আব্দুল খালেক খাজা মিয়া (৭০) নামের এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ। তবে পুলিশ ও নিহতের স্বজনেরা তাৎক্ষণিক হত্যাকান্ডের কোনো কারণ জানাতে পারেনি।
রোববার (৭ জুলাই) সকালে খবর পেয়ে উপজেলার চরজব্বর ইউনিয়নের চর রশিদ গ্রাম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত আব্দুল খালেক ওরফে খাজা মিয়া সুবর্ণচর উপজেলার চর জব্বর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চর রশিদ গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে।  তিনি বাড়িতে কৃষিকাজ দেখাশুনা করতেন।
নিহতের ষাটোর্ধ স্ত্রী কমলা বেগম কাঞ্চন বলেন, আমার স্বামী সন্ধ্যার সময় স্থানীয় কাঞ্চন বাজারে গিয়ে ছিলেন। আর ফিরেন নি। খবর নিয়ে জানলাম তিনি রাত ৯ টার দিকের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। রাতে বাড়ি না ফেরায় আমরা খুব চিন্তিত ছিলাম। ভেবেছিলাম কাঞ্চন বাজারের পাশে মেয়ের জামাই বাড়ি হয়তো শরীর খারাপ হওয়ায় সে বাড়িতে যেতে পারে। পরে ভোরে ফজরের নামাজ পড়ে বাড়ির সামনে গিয়ে দেখেন স্বামীর গলাকাটা মরদেহ পড়ে আছে।
নিহতের ছেলে গ্রাম পুলিশ খলিলুর রহমান বলেন, আমার বাবাকে কে বা কারা বাড়ির সামনে নৃশংস ভাবে জবাই করে হত্যা করেছে। আমি দোষীদের সর্বোচ্চ শাস্তি চাই। এভাবে যেনো কারো বাবা হারাতে না হয় আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
নিহতের মেজো ছেলে মো.ছিদ্দিক উল্যাহ বলেন, তিনি পরিবার নিয়ে ফনী জেলায় থাকেন। বাবার মৃত্যুর সংবাদ শুনে তিনি বাড়িতে এসেছেন। বাবা খুবই সহজ সরল লোক ছিলেন।  তার সাথে কারো বিরোধ ছিলনা। কে বা কাহারা তাকে নৃসংশ ভাবে হত্যা করেছে। এখন পর্যন্ত হত্যার কোনো কারণ তাদের জানা নেই।
চরজব্বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুক বলেন , বৃদ্ধ খাজা মিয়া এক সময়ে স্থানীয় বাজারের চা দোকানদার ছিল। স্ত্রী কমলা বেগম কাঞ্চনসহ নিজ বাড়িতে একা বসবাস করেন। বড় ছেলে ইউপি গ্রামপুলিশ সেই পরিবার নিয়ে ইউনিয়ন পরিষদের পাশেই থাকে। অন্য ছেলেরাও পরিবার নিয়ে বাইরে থাকেন। গতকাল শনিবার রাত ৯টার দিকে তিনি স্থানীয় কাঞ্চন বাজার থেকে প্রতিবেশী আরেক লোকের সাথে বাড়ি ফিরেন। কিন্তু বাজার থেকে তিনি আর ঘরে আসেননি। রোববার ভোরে তার স্ত্রী ফজর নামাজ পড়তে উঠে স্বামীকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে সকাল ৬টার দিকে নিজ বাড়ির সামনে স্বামী খাজা মিয়ার গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন  ছুটে এসে থানা পুলিশে খবর দেয় ।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, খবর পেয়ে আমি নিজেই পুলিশের একাধিক দল নিয়ে ঘটনাস্থলে যাই।
পরে ঘটনাস্থল থেকে নিহত বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার কারণ উদ্‌ঘাটনসহ জড়িতদের আটক করার চেষ্টা চলছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell