সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:০৬
শিরোনামঃ
Logo ত্রিপুরায় স্ত্রীর গলা কেটে হত্যা করলো স্বামী Logo বাবার সঙ্গে ফোনে যোগাযোগের অনেকবার চেষ্টা করেছি-ডরিন Logo পোশাক কারখানার ১০ তলার ছাদ থেকে পড়ে এক নারী শ্রমিকের মৃত্যু Logo চেকপোস্টে মোটরসাইকেল থামিয়ে কাগজপত্র দেখতে চাওয়ায়,দুই পুলিশ সদস্যকে মারধর যুবক আটক Logo নরসিংদী-মদনপুর মহাসড়কে ট্রাকচাপায় যুবক নিহত Logo কিশোরগঞ্জে কলা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত Logo সিগারেট ধরাতে গিয়ে ধাক্কা লাগায়,বাবার সামনেই সন্তানকে চড়-থাপ্পড় মারার অভিযোগ এসআই বিরুদ্ধে Logo তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী যমজ দুই বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত,ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে Logo নাগেরবাজার থানা এলাকায় চলছে নাকা চেকিং। Logo সর্ব ভারতীয় তৃণমূল শিক্ষা সেলের ডাকে, রাজভবন অভিযান।

ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের একদিন পর গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ৭, ২০২৪, ৮:৪৫ অপরাহ্ণ
  • ১৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের একদিন পর গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের একদিন পর হাজেরা খাতুন (৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী সোহেল (৪০) পলাতক রয়েছেন।

মঙ্গলবার (৭ মে) সকালে উপজেলার গুজারভিটা গ্রামের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বামী সোহেল ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আজাহার উদ্দিনের ছেলে।

স্থানীশ কাচিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান, হাজেরা খাতুন সোমবার (৬ মে) থেকে নিখোঁজ ছিলেন। মঙ্গলবার সকালে বাড়ির পাশে ধান ক্ষেতে হাজেরা খাতুনের গলাকাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, নিহতের স্বামী প্রায়ই তার স্ত্রীকে মারধর করতেন এবং ঘটনার পর থেকে তিনি পলাতক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হাজেরা তার স্বামীর হাতে খুন হয়েছেন। নিহতের শ্বাশুড়ি ও দুই ননদকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell