শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:৩১
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

রাজধানীর গৃহবধূ ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১৪, ২০২১, ৮:১৭ অপরাহ্ণ
  • ১৪১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। রাজধানীর উত্তরখানে এক গৃহবধূ ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তিনি নিজেই জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিয়ে কান্নাজড়িত কণ্ঠে বাঁচার আকুতি জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রোববার (১৪ নভেম্বর) ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার এ তথ্য জানান।

তিনি বলেন, শনিবার সন্ধ্যায় ঢাকার উত্তরখানের মাস্টারপাড়া মাজার রোডের একটি বাড়ি থেকে এক নারী কান্নাজড়িত কণ্ঠে ৯৯৯-এ ফোন করে জানান, তার প্রবাসী স্বামী তাকে ঠিকমত ভরণ-পোষণের টাকা দেন না। শ্বশুরবাড়ির লোকজন তাকে মানসিকভাবে নির্যাতন করেন। আট বছর বয়সী ছেলে সন্তান ও চার বছর বয়সী মেয়ে সন্তান নিয়ে তিনি খুব অসহায় অবস্থায় দিনাতিপাত করছেন। তিনি আর বেঁচে থাকতে চান না, তাই অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছেন।

পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, ৯৯৯-এর কলটেকার ওই নারীর সঙ্গে কথোপকথনে বাসার ঠিকানা জেনে নেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে উত্তরখান থানায় জানানো হয়। সংবাদ পেয়ে উত্তরখান থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়।

পরে উত্তরখান থানার এস আই মাইনুদ্দীন ৯৯৯-কে ফোনে জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে প্রতিবেশীদের সহায়তায় প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার পাকস্থলী পরিষ্কার করা হয়।

৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার আরও বলেন, সকালে ওই নারীর খবর নেওয়ার জন্য ফোনে যোগাযোগ করা হলে জানা যায়, তিনি সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন। তাকে ৯৯৯ ও থানা পুলিশের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়, কোনো আইনি সহায়তার প্রয়োজন হলে তা করা হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell