রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৩৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

শুভ,শুভ,শুভদিন- ইয়াসফিন সাহিলের শুভ জন্মদিন

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২৮, ২০২২, ২:৩৪ পূর্বাহ্ণ
  • ৩১১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।শুভ,শুভ,শুভদিন- ইয়াসফিন সাহিলের  শুভ জন্মদিন ।হাজারো বছর ঘুরে আসুক এমন দিন।

নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন,আমলাপাড়া এলাকার সূর্য সন্তান, মানব দরদী জাতীয় পার্টি নেতা,বাংলাদেশের জনপ্রিয় সামাজিক সংগঠন জাগ্রত নারায়নগন্জ” প্রতিস্ঠাতা সভাপতি-করোনা যুদ্ধা সম্মাননা প্রাপ্ত- বিশিষ্ট ব্যবসায়ী  রবিন হোসেন. এড,সিনথিয়া রহমান সিফাত এর একমাএ আদরের পুএ ইয়াসফিন সাহিল।No description available.
নিজ বাস ভবনে ঘরোয়া পরিবেশে শুভ জন্মদিন উদযাপন করা হয়।এ সময় উপস্থিত ছিলেন, সাহিল এর নানাজান,কালীর বাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ,সোহেল মার্কেট এর কর্নধার  আতাউর রহমান সোহেল,নানীজান সহ সাহিলের বন্ধুমহল,এ সময় দেশ বাসী সহ সকল মানুষের জন্য দোয়া কামনা করা হয়।আল্লাহ পাক জনদরদী নেতা রবিন হোসেন  এর পুত্র  তার পরিবারের সদস্যদের নেক হায়াৎ দান করুন,সকল সময় যেন সাধারন মানুষের খেদমত করতে পারেন,,আমিন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell