রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২৫
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত।

নারায়নগন্জে হযরত  আব্দুল্লাহ শাহ(রাঃ) এর ৩৮ তম ওরশ মোবারক অনুষ্ঠিত

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১, ২০২২, ১২:৫১ পূর্বাহ্ণ
  • ১৫৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

হযরত  আব্দুল্লাহ শাহ(রাঃ) এর ৩৮ তম ওরশ শরীফ অনুষ্ঠিত

সরেজমিনে দেখা যায়,আব্দুল্লাহ শাহ(রাঃ) এর ওরশকে ঘিরে সকাল থেকে মাজার পরিচালনা কমিটি ছাড়াও ভক্তরা কোরআন খাতম, মিলাদ মাহফিল ও তবারুক বিতরণের মধ্য দিয়ে ওরশের কর্মসূচি পালন করছেNo description available.

ওরশ শরীফ এর কর্মসূচীর বিষয়ে  মাজার   কমিটির মোতোয়াল্লি  হাজী বিটু সিদ্দিকী  বলেন,প্রতিবছর ব্যাপক আয়োজনে আজকের দিনে হযরত ,আব্দুল্লাহ শাহ (রাহঃ) বার্ষিক ওরশ শরীফ পালন করে আসলেও করোনা পরিস্থিতির কারণে গতবছরের ন্যায় এই বছরেও তেমন কোনো বড় ধরনের আয়োজন করা হয়নি। তবে ভক্তরা স্বাস্থবিধি মেনে নিজ নিজ দায়িত্বে জিয়ারত,খতমে কোরআন ও মিলাদ মাহফিল করে ওরশ পালন করতেছেন। এশা বাদ মাজার গোছল,গিলাফ ,মিলাদ দোয়া তবারক বিতরন করা হয়।No description available.

 

উল্লেখ্য যে,৩৮বছর যাবত ,আব্দুল্লাহ শাহ রহ:বাবাজানের পবিত্র ওরশ মোবারক পালন করেন আবেদ আলী শাহ রহ:বিগত ১৪বছর হলো তিনি পর পারে গিয়েছেন তিনি শায়িত আছেন ,বাবা আব্দুল্লাহ শাহ রহ:মাজারের পাশেই আবেদ শাহর পরে ওরশ পরিচালনা করছেন,মোতাল্লালী-হাজী বিটু সিদ্দীকি,সভাপতি-মো,মনির হোসেন প্রধান,খাদেম রয়েছেন,মো, আলম,মো,রাসেল,মো, আজিজ,আরমান, শাহ আলম প্রমুখ।,

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell